বুধবার, ২২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

সিরাজগঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্রী নসিমন উল্টে চালক নিহত

সিরাজগঞ্জে ট্রাকচাপায় স্কুলছাত্রী এবং নসিমন উল্টে চালক নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় রাজশাহী ও বগুড়ায় নিহত হয়েছেন দুইজন করে।

সিরাজগঞ্জ-কাজিপুর সড়কের গজারিয়া ট্রাকচাপায় নিহত হয়েছেন স্কুলছাত্রী সাদিয়া খাতুন সেতু। সে গজারিয়া কেজি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ও ওই গ্রামের সাজু হোসেনের মেয়ে। গতকাল এ দুর্ঘটনার পর স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন। অপরদিকে, দুপুরে রামারচর-সলঙ্গা সড়কে ট্রাকের ধাক্কায় নসিমন উল্টে চালক সাতটিকরি গ্রামের শাহাদত হোসেন লিটন মারা গেছেন।

রাজশাহীতে পথচারী মোটরসাইকেল আরোহী : নগরীতে বাসচাপায় পথচারী মেহেদী হাসান ও পুঠিয়ায় সিএনজির ধাক্কায় জাহাঙ্গীর আলম নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। আলাদা এ দুটি দুর্ঘটনা ঘটে গতকাল সকালে। নওদাপাড়া বাসটার্মিনাল থেকে যাত্রীবাহী বাস ভদ্রা আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মেহেদীকে চাপা দেয়। এদিকে পুঠিয়া থেকে মোটরসাইকেলে নাটোর যাওয়ার পথে সিএনজির সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয় জাহাঙ্গীরের।

বগুড়ায় বড় বোন নিহত ছোট বোন আহত : শহরের নওদাপাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় বড়বোন নাজনীন আক্তার নিহত এবং ছোট বোন নাজিয়া আক্তার আহত হয়েছে। নাজিয়া শহরের টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে ট্রাকচাপায় গতকাল ভোরে বাসদ কনভেনশন প্রস্তুতি কমিটির বগুড়া জেলা সমন্বয়ক কৃষ্ণ কমল নিহত হয়েছেন। তিনি জয়পুরহাট মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক ছিলেন। গ্রামের বাড়ি রংপুর হলেও পরিবার নিয়ে থাকতেন বগুড়া শহরে।

সর্বশেষ খবর