বুধবার, ২২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

বগুড়ায় পুলিশের বিশেষ অভিযানে পিস্তল উদ্ধার, আটক ১২০

বগুড়ায় পুলিশের বিশেষ অভিযানে পিস্তল উদ্ধার, আটক ১২০

বগুড়া জেলায় পুলিশ বিভাগ বিশেষ অভিযান চালিয়ে মাদক, অস্ত্রসহ মোট ১২০ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ছিনতাতাই, মাদক বিক্রেতা, সন্ত্রাসী ও বিভিন্ন মামলা রয়েছে।

গতকাল মধ্যরাত থেকে আজ সকাল পর্যন্ত তাদের গ্রেফতারের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়ছে।

জানা যায়, জেলার ১২ টি থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অভিযান চলাকালে শাজাহানপুর থানা পুলিশ ফুলদিঘি মধ্যপাড়ার ইদ্রিস আলীর পুত্র নায়েব আলীকে (৩০) ইতালির তৈরী একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ বাড়ি থেকে গ্রেফতার করে।

এছাড়া সংশ্লিষ্ট থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ গ্রাম হেরোইন, ১৪৫ পিস ভারতীয় শাড়ী, ২টি রামদা, ৫০ বোতল ও ৪ লিটার ফেন্সিডিল, ৩৮ পিস ইয়াবা সহ বেশ কিছু ভারতীয় চোরাই পথে আসা মালামাল উদ্ধার করে। গ্রেফতার করে ১১২ জনকে।

এরপর আজ দুপুরে বগুড়া শহরের বনানী এবং গাবতলী উপজেলার বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোটর সাইকেল চোর দলের ৮ সদস্যকে গ্রেফতার করে বগুড়ার গোয়েন্দা পুলিশ।

বগুড়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার উজ্জল কুমার রায় জানান, বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম এর নির্দেশে বিশেষ অভিযান চালানো হয়েছে। অভিযানে বিভিন্ন মামলার আসামী, চুরি, ছিনতাইাকারী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকায় ১২০ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর