বুধবার, ২২ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

রামপালে গৃহবধূকে হত্যা দু\\\'দিন পর মৃতদেহ উদ্ধার

রামপালে গৃহবধূকে হত্যা দু\\\'দিন পর মৃতদেহ উদ্ধার

বাগেরহাটের রামপালে হাসিনা বেগম (৩২) নামে এক গৃহবধুকে পাশবিক নির্যাতনের পর দূর্বৃত্তরা হত্যা করেছে। উপজেলার রাজনগর ইউনিয়নের গোনা-বেলাই গ্রামের ফাকা তার বাড়ি থেকে আজ দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।  

নিহতের স্বামী হাবিবুর রহমান সরদার জানান, ওই গ্রামের বিলের মধ্যে তার শ্যালক জাহাঙ্গীর মোল্লার একটি মৎস্য খামারে ৭/৮ বছর ধরে বাড়ি করে তারা স্থায়ীভাবে বসবাস করে আসছেন। গত ২০ অক্টোবর সোমবার সকাল ৮ টায় হাবিবুর রহমান খুলনার বটিয়াঘাটা উপজেলার আমতলা গ্রামে তার মামার বাড়িতে মাকে দেখতে যান। আজ আনুমানিক সকাল ১০ টায় হাবিবুর বাড়িতে ফিরে তার স্ত্রীকে ডাকাডাকি শুরু করলে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরে ঢুকে পড়ে।

এ সময় সে অন্ধকার ঘরের অল্প আলোতে তার স্ত্রীর বিভৎস লাশ দেখে আতকে উঠে। পরে দৌড়ে গিয়ে পার্শবর্তী খালা শাশুড়ী মরিয়ম বেগমকে ডেকে আনে। খবর পেয়ে রামপাল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠায়। স্থানীয় কিছু বখাটে যুবক নেশা করে প্রায়ই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিত। ঘটনার দিন বাড়িতে একা পেয়ে তাকে ধর্ষনের পর হত্যা করা হতে পারে বলে জানান তদন্ত কর্মকর্তা।

সুরতহাল রিপোর্ট তৈরীকারী পুলিশের এসআই ঠাকুর দাস মন্ডল জানান, নিহতের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ইতিমধ্যে লাশের শরীরে পচন ধরেছে। এতে ২ দিন আগে তাকে পাশবিক নির্যাতন করে হত্যা করা হতে পারে।

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর