বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

ট্রাক ছিটকে পড়ল অটোর ওপর, প্রাণ গেল চারজনের

মুন্সীগঞ্জের গজারিয়ায় সিমেন্টবাহী ট্রাক উল্টে ছিটকে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশার ওপর পড়ে দুই শিশু ও দুই নারী নিহত হয়েছেন। এছাড়া বিভিন্ন স্থানে পাঁচজন নিহত ও আহত হয়েছেন ৩৭ জন।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়ার জামালদি বাসস্ট্যান্ডে গতকাল দুপুরে সিমেন্টবাহী ট্রাক উল্টে ছিটকে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশার ওপর পড়ে ঘটনাস্থলেই দুই শিশু ও দুই মহিলা নিহত হয়েছেন। আহত হয়েছেন আর দুজন। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিকাল পর্যন্ত হতাহত কারও পরিচয় জানা যায়নি। এ দুর্ঘটনায় মহাসড়কে সৃষ্টি হয় তীব্র যানজট। গাজীপুরে নিহত ২ আহত ৩০ : কালিয়াকৈরে দুটি যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে অজ্ঞাত পরিচয় যুবক নিহত ও ৩০ জন আহত হয়েছেন। এদিকে শ্রীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ট্রাক হেলপার সুমন মিয়া নিহত হয়েছেন। তার বাড়ি কিশোগঞ্জের অষ্টগ্রামে।
সিরাজগঞ্জে মেয়ে নিহত মা-ভাই আহত : বঙ্গবন্ধু সেতু এলকার কড্ডায় বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী স্কুলছাত্রী তাসলিম খাতুন মিম নিহত হয়েছে। আহত হয়েছেন তার মা, ছোট ভাই ও মামাসহ পাঁচজন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিম কামারখন্দ উপজেলার মোতালেব হোসেনের মেয়ে ও স্থানীয় স্কুলের নবম শ্রেণির ছাত্রী। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুরে মঙ্গলবার রাতে গ্রামীণ ব্যাংক কর্মকর্তা আবু আসিফ চৌধুরী,  চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের বন্ডবিলে মঙ্গলবার রাতে মোটরসাইকেল আরোহী কামাল হোসেন নিহত হয়েছেন।

 

সর্বশেষ খবর