বৃহস্পতিবার, ২৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

দিনাজপুরে দুই স্কুল ছাত্রী অপহরণ

দিনাজপুরে দুই স্কুল ছাত্রী অপহরণ

অষ্টম শ্রেণীর ছাত্রী মোছাঃ রেজওয়ানা আখতার রুমা (১৩) এবং পঞ্চম শ্রেণীর ছাত্রী মেহেরীন আখতার মোস্তাফি (১০) নামে দুই শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

রেজওয়ানা আখতার রুমা খানসামা উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নের টঙ্গুয়া পন্ডিত পাড়া গ্রামের মোঃ এজাজুল হকের কন্যা এবং মেহেরীন আখতার মোস্তাফি একই গ্রামের মোঃ মোস্তাফিজুর রহমানের কন্যা।

এ ব্যাপারে বুধবার রাতে এজাজুল হক বাদী হয়ে খানসামা থানায় ৫জনের নাম উলে্লখসহ অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামী করে অপহরণ মামলা দায়ের করেছে। মামলা নম্বর-৮।

মোছাঃ রেজওয়ানা আখতার রুমার পিতা মোঃ এজাজুল হক জানান, গত সোমবার বিকেলে প্রাইভেট পড়ার উদ্যেশ্যে বাড়ী থেকে বের হওয়ার পর রেজওয়ানা আখতার রুমা আর বাড়ী ফিরে আসেনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজ নেওয়ার পর কোথাও পাওয়া যায়নি। গত বুধবার বিশেষ সূত্রে জানতে পারি আমার মেয়েকে অপহরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করেছি।

খানসামা থানার ওসি কৃষ্ণ কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই স্কুল ছাত্রী উদ্ধারে পুলিশ অভিযান শুরু করেছে। তবে তারা অপহরণ হয়েছে না কি অন্য কোন কারণে আত্মগোপন করেছে এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ ২৩ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন

 

সর্বশেষ খবর