শুক্রবার, ২৪ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

ঘুমন্ত বৃদ্ধকে ছুরিকাঘাতে খুন, আটক ৩

চট্টগ্রামে জমি বিরোধ নিয়ে প্রতিবেশীর ছুরিকাঘাতে বৃদ্ধ নুরুল আলম খুন হয়েছেন। মানিকগঞ্জ, মৌলভীবাজার ও দিনাজপুরে উদ্ধার করা হয়েছে শিশুসহ তিনজনের লাশ।

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পূর্ব এলাহাবাদে জমি বিরোধের জের ধরে প্রতিবেশীর ছুরিকাঘাতে বৃদ্ধ নুরুল আলম খুন হয়েছেন। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে এলাকার পাহাড়ের পাশে নিজের মুরগির ফার্মে ঘুমিয়ে ছিলেন নুরুল আলম। পূর্বশক্রতার জের ধরে প্রতিপক্ষের লোকজন ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মানিকগঞ্জে শিশুর গলিত লাশ : সিংগাইর উপজেলার জামস গ্রামে ধান ক্ষেত থেকে সুমাইয়া (১০) নামে এক শিশুর গলিত লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের সরত আলীর মেয়ে। মৌলভীবাজারে স্কুলছাত্রী : সিলেট থেকে নিজস্ব প্রতিবেদক জানান, নিখোঁজের একদিন পর স্কুলছাত্রী লাবণী আক্তার নাজনীনের (৯) লাশ গতকাল বাড়ির পাশের ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। লাবণী কুলাউড়া উপজেলার সাদনপুরের প্রবাসী নজরুল মিয়ার মেয়ে। এ ঘটনায় লাবণীর সহপাঠী সাফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। দিনাজপুরে নবজাতক : বীরগঞ্জ-দেবীগঞ্জ সড়কের পাশে ঢেপা নদী থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে স্থানীয় জেলেরা।

ছোট ভাইকে হত্যা করে নদীতে ফেলে দেন তিন ভাই : কুমিল্লা প্রতিনিধি জানান, কুমিল্লার মুরাদনগরে মাদকাসক্ত ভাই রবিউল আউয়ালের (২৫) অত্যাচারে অতিষ্ঠ হয়ে বড় তিন ভাই তাকে হত্যা করে হাত-পা বেঁধে লাশ গোমতী নদীতে ফেলে দেন। এ ঘটনায় আটক নিহতের বোন নুরজাহান ও ভগি্নপতি আনোয়ার গতকাল কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ঘটনার সঙ্গে সরাসরি জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই মহসিনকে গতকাল গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর