শনিবার, ২৫ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

প্রেমিকসহ আটক হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

প্রেমিকসহ আটক হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নিজ ঘরে প্রেমিকসহ আটক হওয়ায় লোকলজ্জার ভয়ে আত্মহত্যা করেছে রোজিনা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী। শনিবার সকালে বেগমগঞ্জ থানা পুলিশ নিজ কক্ষ থেকে রোজিনার লাশ উদ্ধার করে।

রোজিনা শরীফপুর ইউনিয়নের দক্ষিণ খানপুর গ্রামের দারোগা বাড়ির আবুল হাশেমের মেয়ে। সে পার্শ্ববর্তী নরোত্তমপুর ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুলে যাওয়া-আসার পথে একই গ্রামের আবুল কালাম প্রকাশের ছেলে রিপনের সঙ্গে রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার সন্ধ্যায় রোজিনার বড় ভাই তার অসুস্থ মাকে নিয়ে জেলা শহর মাইজদীর একটি হাসপাতালে যান। বাড়িতে রেখে যান রোজিনাকে। এই সুযোগে রাতে রিপন রোজিনার বাড়িতে যায় প্রেমিকার সঙ্গে দেখা করতে। রাত সাড়ে ১১টার দিকে রোজিনার ঘরে প্রেমিক যুগলের কথোপকথন শুনে চাচাতো ভাই বিল্লাল ঘরের দরজা খুলতে বলে। দরজা খোলার পর বিল্লাল ও বাড়ির লোকজন লুকিয়ে থাকা রিপনকে আটক করে। খবর পেয়ে রিপনের এলাকার লোকজন রাত ২টার দিকে ওই বাড়িতে গিয়ে হুমকি-ধমকি দিয়ে রিপনকে ছাড়িয়ে নিয়ে যায়। এরপর রাতের কোন এক সময় রোজিনা নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বিডি-প্রতিদিন/২৫ অক্টোবর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর