বৃহস্পতিবার, ৩০ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

\\\'দেশের মানুষ হরতাল প্রত্যাখ্যান করেছে\\\'

\\\'দেশের মানুষ হরতাল প্রত্যাখ্যান করেছে\\\'

আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিম বলেছেন, শীর্ষ যুদ্ধাপরাধী বদর প্রধান নিজামীর ফাঁসির রায়ে গোটা দেশের মানুষ যখন আনন্দিত তখন জামায়াত হরতাল দিয়ে দেশকে আবারও অস্থিতিশীল করার চক্রান্ত করছে। তিনি বলেন দেশের মানুষ যুদ্ধাপরাধী বাঁচানো হরতাল প্রত্যাখ্যান করেছে।

তিনি বলেন, হরতালের নামে আর কোন নাশকতা করার চেষ্টা করা হলে আওয়ামী লীগ নেতাকর্মীরা তা কঠোর হাতে দমন করবে। হানিফ বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের বাঁচানো জন্য আন্তর্জাতিক ভাবে যে ষড়যন্ত্র করছে তা কখনও সফল হবে না। যুদ্ধাপরাধী বাঁচানোর কারনে বিএনপি দেশের মানুষের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে।

যুদ্ধাপরাধী গোলাম আযমের মৃত্যুতে পাকিস্তানে জামায়াত গাবেয়ানা জানাযার নামাজ পড়ায় প্রমান হয়েছে জামায়াত পাকিস্তানের সংগঠন। তিনি বিএনপি জামায়তের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

মাহবুবুল আলম হানিফ আজ দুপুরে সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক কাউন্সিল ও সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

তালা সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত সন্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম।

সন্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, মোস্তফা লুৎফুল্লাহ এমপি।

বিডি-প্রতিদিন/ ৩০ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন

  
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর