বৃহস্পতিবার, ৩০ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যা, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যা, অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

পাবনায় যৌতুকের দাবিতে গুলি করে স্ত্রী রোমানা পারভীনকে (২০) হত্যা করেছে ঘাতক স্বামী। পুলিশ এ ঘটনায় শ্বশুর শ্বাশুড়িকে আটক করেছে। অপরদিকে পুলিশ এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে।

আজ দুপুরে পুলিশ লাশ উদ্ধার করেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী হানিফুল ইসলাম ঘঁনার সত্যতা স্বীকার করে জানান, পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নের বাগচিপাড়া গ্রামের আকাত হোসেনের সাথে পাশের বাড়ির রোমানা খাতুনের এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী আকাত স্ত্রীর কাছে বিভিন্ন সময় যৌতুক দাবী করে আসছিল। এরই জের ধরে বুধবার গভীর রাতে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে স্ত্রীকে গুলি করে হত্যার পর স্বামী পালিয়ে যায়। পুলিশ এ ঘটনায় শশুর আব্দুল লতিফ ও শাশুড়ি আকলিমা খাতুনকে আটক করেছে। সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত রোমানা ভাড়ারা ইউনিয়নের বাগচিপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা।  

নিহত রোমানা পারভীনের মা কুলসুম খাতুন জানান, বিয়ের পর থেকেই যৌতুকের জন্যে মেয়েকে অত্যাচার নির্যাতন করতো। সম্প্রতি মেয়ের সুখের কথা চিন্তা করে জামাইকে ২৭ হাজার টাকা দেওয়া হয়। কিছু দিন আগে নতুন করে একটি মোটর সাইকেল কিনে দেওয়ার জন্যে মেয়েকে নির্যাতন করতে থাকে। বুধবার রাত ২ টার দিকে গুলির শব্দ শুনে মেয়ের ঘরে গিয়ে দেখি মেয়ে রক্তাক্ত অবস্থায় পরে আছে। যৌতুকের কারনেই আমার মেয়েকে হত্যা করা হয়েছে।  

ওসি আরো জানায়, এ ঘটনায় পাবনা সদর থানায় মেয়ের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘাতক স্বামী আকাত হোসেন পলাতক রয়েছে।

এদিকে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফাইজুল ইসলাম জানান, স্থানীয় লোকজন আজ দুপুরে বাঐকোলা গ্রামের গারুলিয়া বিল গিয়ে একটি লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্যে লাশটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ৩০ অক্টোবর, ১৪/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর