শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রয়হাট্রি এলাকায় তিনটি ট্রাকের সংঘর্ষে এক ট্রাক চালক নিহত ও অন্তত তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাক ড্রাইভার ফারুক হোসেন (২৫) রায়গঞ্জ উপজেলার মোজাফফরপুর গ্রামের শাহজাহান আলীর ছেলে। দুর্ঘটনার পর এই মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে পড়লে যাত্রীরা দুর্ভোগে পড়ে।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই আশরাফ আলী জানান, ঢাকা থেকে একটি কয়লা বোঝাই ট্রাক বগুড়া যাচ্ছিল। ট্রাকটি শুক্রবার সকাল ৮টার দিকে রয়হাট্রি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাল বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এর কিছুক্ষণ পর ভুইয়াগাঁতী থেকে সিরাজগঞ্জমুখী ইট বোঝাই আরো একটি ট্রাক দুর্ঘটনা কবলিত ট্রাক দুটির সঙ্গে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই ইট বোঝাই ট্রাকের ডাইভার ফারুক নিহত হয় ও অপর তিনজন আহত হয়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার পর পরই মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত ট্রাকগুলোকে সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা হয়েছে। 

বিডি-প্রতিদিন/ ৩১ অক্টোবর ২০১৪/শরীফ

সর্বশেষ খবর