শুক্রবার, ৩১ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা

মাগুরায় অপহৃত যুবক লাখ টাকায় মুক্ত

মাগুরায় অপহৃত যুবক লাখ টাকায় মুক্ত

মাগুরা শহরের পিটিআই এলাকা থেকে এস এম পলাশ নামে এক যুবককে অপহরন করে এক লাখ টাকা মুক্তিপন নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। পলাশ শহরের এম আর রোডের সুর্যের হাসি চিহ্নিত ক্লিনিকে অফিস সহকারি হিসেবে কর্মরত।

পলাশ জানান, ব্যক্তিগত কাজে ঢাকা যাবার উদ্দেশ্যে তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরা শহরের পিটিআই স্কুলের সামনে পরিবহনের জন্য অপেক্ষা করছিলেন। হরতালের কারণে দূরপাল্লার যানবাহন না থাকায় সে সাদা রঙের একটি প্রাইভেট কার দেখে এগিয়ে গেলে কারের ভিতরে বসা আরোহিরা তাকে তুলে নেয়। কিছুদূর যাবার পর কার আরোহিরা অস্ত্রের মুখে তার চোখ মুখ বেধে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে তারা তার মোবাইল থেকে পরিবারের সদস্যদের কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবি করে।

শুক্রবার সকালে তার পরিবার অপহরণকারীদের দেওয়া একটি বিকাশ নম্বরে এক লাখ টাকা পাঠালে তাকে মাদারীপুরে অজ্ঞাত স্থানে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকে স্থানীদের সহায়তায় তিনি বাসযোগে দুপুরে মাগুরা পৌঁছেন। আটক অবস্থায় তারা তাকে শারীরিক নির্যাতন চালায় বলে পলাশ জানান। মাগুরায় এসে তিনি চিকিৎসা নিয়েছেন।

পলাশ আরো জানান, অপহরণকারীরা সংখ্যায় মোট চারজন ছিল। তাদের কাছে দেশি অস্ত্র ছাড়াও একাধিক আগ্নেয়াস্ত্র ছিল ও তাদের ভাষা বরিশাল অঞ্চলের বলে তার মনে হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে সদর থানায় বৃহস্পতিবার একটি জিডি করা হয়েছে।

এ ব্যাপারে মাগুরার সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/৩১ অক্টোবর ২০১৪/আহমেদ

সর্বশেষ খবর