শনিবার, ১ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

নওগাঁয় গাছের গুঁড়ি ফেলে দুটি ট্রাক লুট

৮ ঘণ্টা পর একটি খালি ট্রাক উদ্ধার

নওগাঁয় গাছের গুঁড়ি ফেলে দুটি ট্রাক লুট

নওগাঁর ধামইরহাটে কারিগরি কলেজের সামনে সড়কে গাছের গুঁড়ি ফেলে পথরোধ করে নগদ টাকা, মোবাইল সেটসহ পণ্যবোঝাই দুটি ট্রাক লুট করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনাটি ঘটে। এ সময় ট্রাকের চালক ও হেলপারদের হাত-পা বেঁধে রাসত্মার পাশে ফেলে রেখে যায় দুবর্ৃত্তরা। এ ঘটনার ৮ ঘন্টা পর পুলিশ পাশের জয়পুরহাট সুগার মিলের নিকট থেকে খালি একটি ট্রাক উদ্ধার করেছে।

জানা গেছে, দিনাজপুর বিএডিসির গুদাম থেকে ৯২৫ বস্তা ধানের বীজ নিয়ে ঢাকা মেট্রো-ট-১৮-১৯৯৮ নম্বরের একটি বড় ট্রাক নওগাঁর বিএডিসি গুদামে এবং পঞ্চগরের বোদা থেকে পুরাতন ফার্নিচার নিয়ে ঢাকা মেট্রো-ট-১১-১১১৪ নম্বরের অপর একটি মিনি ট্রাক নওগাঁর মাতাজিহাট এলাকায় আসছিল। ঘটনাস্থলে একদল দুর্বৃত্ত গাছের গুঁড়ি ফেলে ট্রাক দুটি পথরোধ করে।

পরে অস্ত্রের মুখে গাড়ির চালক আতিক আহসান ও মামুন এবং হেলপার লিটন ও শহিদুলকে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে দিয়ে পণ্যবোঝাই ট্রাক দুটি লুট করে নিয়ে যায়। এ সময় তাদের নিকট থেকে নগদ ২৫ থেকে ৩০ হাজার টাকা এবং ৪টি মোবাইল সেটও তারা ছিনতাই করে। সকালের দিকে রাস্তার পাশে তাদের দেখতে পেয়ে পুলিশে খবর দিলে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়।

এর ৮ ঘণ্টা পর দুপুর ১২টার দিকে বীজবোঝাই ট্রাকটি জযপুরহাটের সুগার মিলের নিকট থেকে খালি অবস্থায উদ্ধার করেছে পুলিশ। অপর ট্রাকটি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে ধামইরহাট থানার ওসি আব্দুস ছালাম জানান, ঘটনাস্থলের আলামত ও চালক হেলপারদের কথাবার্তা অসংলগ্ন মনে হয়েছে। তবে এটা ডাকাতির ঘটনা নাকি অন্য কোন রহস্য রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
 

 

বিডি-প্রতিদিন/ ০১ নভেম্বর, ২০১৪/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর