মঙ্গলবার, ১১ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

সাতক্ষীরায় চোরাকারবারিদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, দু\\\'পুলিশ ছুরিকাহত

সাতক্ষীরায় চোরাকারবারিদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, দু\\\'পুলিশ ছুরিকাহত

সাতক্ষীরা সদর উপজেলা সীমান্তবর্তী শিকড়ি এলাকায় চোরাচালানিদের সাথে গোয়েন্দা পুলিশের সংঘর্ষে সহকারী উপ-পরিদর্শক আমিনুল ইসলাম ও কনস্টেবল আব্দুর রহিম গুরুতর আহত হয়েছেন।

এদের মধ্যে আমিনুল ইসলাম সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন এবং আব্দুর রহিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসময় পুলিশ কমপক্ষে ৫ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশের গুলিতে সদর উপজেলার কালিয়ানী ছয়ঘরিয়া গ্রামের রজব আলীর ছেলে মনিরুল ইসলাম (২৫) নামের এক চোরাকারবারি গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।  

আজ রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) আজমল হুদা জানান, বৈকারী সীমান্ত দিয়ে চোরাকারবারিরা ফেন্সিডিল নিয়ে শহরের দিকে আসছে এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ একটি মাইক্রোবাসযোগে সেখানে অভিযানে যায়। ডিবি পুলিশ সদর উপজেলার শিকড়ি এলাকায় পৌছালে চোরাকারবারিরা ডিবি পুলিশের ওপর অতর্কিত আক্রমণ করে। চোরাকারবারিদের ছুরিকাঘাতে এএসআই আমিনুল ইসলামের বুকে ও পিঠে মারাত্মক ক্ষত হয় এবং কনস্টেবল আব্দুর রহিমের একটি হাত ভেঙ্গে যায়। পুলিশ এসময় আত্মরক্ষার্থে ৫ রাউন্ড গুলি ছোড়ে। গুলিতে এক চোরাকারবারি গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে সাতক্ষীরার পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবীর ও অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোদ্দাচ্ছের আলী ঘটনাস্থলে যান।

বিডি-প্রতিদিন/ ১১ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন



 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর