বুধবার, ১৯ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

রাজাপুরে \\\'চোর সন্দেহে\\\' যুবককে পিটিয়ে হত্যা, আটক ২

রাজাপুরে \\\'চোর সন্দেহে\\\' যুবককে পিটিয়ে হত্যা, আটক ২

ঝালকাঠির রাজাপুরে 'চোর সন্দেহে' এলাকাবাসী মনির হোসেন  নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। ঘটনটির রাজাপুর উপজেলা ছোট কৈবর্তখালী গ্রামে বুধবার ভোররাতে ঘটেছে। এ ঘটনায় পুলিশ এলাকার ২ জনকে আটক করেছে।

নিহত মনির ছোট কৈবর্তখালী গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। মনিরের পরিবার বলছে এটা সাজানো নাটক। তাকে পূর্ব শত্রুতার জেরে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

রাজাপুর থানার ওসি (অপারেশন) এজেডএম মাসুদুজ্জামান জানান, উপজেলা ছোট কৈবর্তখালী গ্রামে বুধবার ভোররাত সাড়ে ৪টার সময় ওই এলাকার অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক হাবিব ফরাজীর ঘরে ঢুকে চুরি করতে গেলে ঘরের লোকজন টের পেয়ে যায়। কৌশলে তাকে আটক করে চিৎকার দিলে এলাকাবাসী ছুটে আসে। পরে এলাকাবাসী মনিরকে প্রচুর মারধর করলে তিনি গুরুতর হয়। পরে তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মনির মারা যায়। এলাকাবাসী জানায়, মনিরের বিরুদ্ধে অনেক বাড়িতে বিভিন্ন সময়ে চুরির অভিয়োগ রয়েছে।

তবে মনিরের ভাই ইব্রাহিম জানায়, মনির বরিশাল থাকে। তাকে কালকে ফোন করে ডেকে আনা হয়েছিল। ভোররাতে এই ঘটনা শুনতে পান। তারা এ ঘটনায় একটি হত্যা মামলা করবেন।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন বলে জানান রাজাপুর থানার উপ-পরিদর্শক আতিকুর রহমান। প্রাথমিকভাবে মনে হচ্ছে মনিরকে পিটিয়ে মারা হয়েছে। তবে ঘটনাটি তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না।

 

 

বিডি-প্রতিদিন/ ১৯ নভেম্বর, ২০১৪/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর