শনিবার, ২২ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাগেরহাটে ব্যবসায়ীর রহস্যজন মৃত্যু

বাগেরহাটে ব্যবসায়ীর রহস্যজন মৃত্যু

বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজারের 'যমুনা সাউন্ড সিস্টেম" এর সত্তাধিকারী মনির শেখের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আজ সকালে পুলিশ নিহত মনিরের ঘরের পাশে একটি সবেদা গাছের সাথে ঝুলান্ত তার লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। নিহত মনির যাত্রাপুর গ্রামের আকুব্বর শেখের ছেলে। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

নিহত মনির শেখের বৃদ্ধ মা হেলেনা বেগম দাবী করছেন, পারিবারিক কলহের জের ধরে তার ছেলে মনিরকে ৪-৫ দিন আগে পুত্রবধু তাকে মারপিট করে। এরপর সে দিশাহারা হয়ে পড়ে। শুত্রবার রাতে তাকে মারপিট করে লাশ গাছে ঝুলিয়ে রাখে।

তবে নিহতের স্ত্রী বেগম নাহার বেগম এ অভিযোগ অস্বীকার করে বলেন, তার মেয়েকে একটি মামলা হয়। সেই মামলার আসামীরা আমাদের বাড়িতে এসে মামলা তুলে নিতে হুমকি দেয়। এঘটনা তাকে (স্বামী) জানাই ও মামলা তুলতে বললে সে আমাদের উপর ক্ষিপ্ত হয়। ঘটনার রাতে সে বাড়িতে আসেনি। পরে ফজরের নামাজ পড়তে উঠে গাছের সাথে তার লাশ ঝুলতে দেখি। সে কষ্টে দূ:খে আত্মহত্যা করেছে বলে দাবী করেন।

এলাকাবাসি বলছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ ও বিরোধ চলে আসছিল। ব্যবসায়ী মনির ছিল সকলের কাছে সদালাপী ছিল। তার কোন শত্রু ছিল না। তার এই মুত্যু রহস্যজক বলে তারা দাবী করেন।

বাগেরহাট মডেল থানার এস আই মাহবুব হোসেন জানান, নিহতের পরিবারের মধ্যে কলহ ছিল। লাশের সুরহাতাল শেষে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি-প্রতিদিন/ ২২ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর