রবিবার, ২৩ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

সেতু নির্মাণের দাবিতে সড়ক অবরোধ

সেতু নির্মাণের দাবিতে সড়ক অবরোধ

কিশোরগঞ্জ শহরের শোলাকিয়ায় নরসুন্দা নদীর উপর সেতু নির্মাণের দাবিতে সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। আজ রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের একরামপুর থেকে জেলা পরিষদ সড়ক পর্যন্ত এক কিলোমিটারব্যাপী অবরোধ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। তারা সড়কে আগুন জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন এবং সড়কের দুই পাশে দাঁড়িয়ে অবরোধে অংশ নেন। এর ফলে বিভিন্ন প্রান্তে সব ধরনের যানবাহন আটকে যায়।

অবরোধকারীরা ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ সংলগ্ন নরসুন্দা নদীর উপর সেতু নির্মাণের দাবি জানিয়ে বলেন, অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে। তারা আরও বলেন, এখানে সেতু নির্মাণের জন্য একাধিকবার দরপত্র আহ্বান করা হলেও অদৃশ্য কারণে তা বাতিল করা হয়েছে। এখানে সেতু নির্মিত হলে শহরের যানজট অনেকাংশে কমে যাবে বলেও তারা উল্লেখ করেন।

কর্মসূচিতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাক্তার আব্দুল হাই, জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ইব্রাহিম খলিল, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইসরাইল মিয়া, পেৌর কাউন্সিলর আরিফুল ইসলাম আরজু, উইমেন্স চেম্বারের সাধারণ সম্পাদক বিলকিস বেগম প্রমুখ।
 

 

বিডি-প্রতিদিন/ ২৩ নভেম্বর, ২০১৪/ রশিদা

সর্বশেষ খবর