সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

পাবনায় শিক্ষককে হাতুরী দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

পাবনায় শিক্ষককে হাতুরী দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

পাবনায় একটি কোচিং সেন্টারের ভিতরে ঢুকে ক্লাশ চলাকালে শিক্ষককে হাতুরী দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছে দুর্বৃত্তরা।

গতকাল রবিবার বিকেল ৫ টার দিকে শহরের কসাইপট্টির প্রাকটিস এডুকেশন সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতকিংত শিক্ষার্থীরা ছুটাছুটি করে বের হওয়ার সময় ১০ জন আহত হয়। আহত শিক্ষককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাবনা সদর থানার ১০০ গজের মধ্যে এ ধরনের হামলার ঘটনায় অভিভাবকরা চরম উদ্বেগ প্রকাশ করেছেন।  

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসানুল হক জানান, রবিবার পাবনা জেলা স্কুলের সমাজ বিজ্ঞানের সহকারী শিক্ষক ও প্রাকটিস এডুকেশন সেন্টারের স্বত্তাধিকারী আদ্যনাথ ঘোষ প্রতিদিনের ন্যায় বিকেলে প্রায় শতাধিক ২য় শ্রেনীর শিশু শিক্ষার্থীদের কোচিং ক্লাশ করাচ্ছিলেন। বিকেল ৫ টার দিকে অতর্কিত ভাবে কয়েকজন দুর্বৃত্তরা ক্লাস রুমে ঢুকে শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের সামনে হামলা চালায়। এ সময় শিক্ষক আদ্যনাথকে হাতুরী দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে সন্ত্রাসীরা বীরদর্পে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন হাসপাতালের ব্রাদার রফিকুল ইসলাম।

শিক্ষককের উপর হামলার সময় আতংকিত শিক্ষার্থীদের আর্তনাদে এলাকায় চরম ভীতিকর পরিবেশের সৃষ্টি হয়। শিক্ষার্থীরা দ্রুত সেখান থেকে বের হতে গিয়ে পাশের একটি ড্রেনে পরে সৌমিক হাসান, রাশেদ, শুভসহ প্রায় ১০ শিশু শিক্ষার্থী আহত হয়।

অভিভাবক শহিদুল ইসলাম বাকিসহ বেশ কয়েকজন অভিভাবক জানান, পাবনা সদর থানার ১০০ গজের মধ্যে এ ধরনের হামলার ঘটনায় অবশ্যই একটি নিন্দনীয় বিষয়। তারা এ বিষয়ে চরম ড়্গোভ ও উদ্বেগ প্রকাশ করেন।  

পাবনা সদর থানার ওসি আরো বলেন, সন্ত্রাসীরা ওই স্যারের নিকট চাঁদা দাবী করে না পাওয়ার কারনে এ ধরনের হামলার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের স্ব স্ব অভিভাবকদের নিকট পৌঁছে দেয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশী তৎপরতা জোরদার করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/ ২৪ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর