মঙ্গলবার, ২৫ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

\\\'দেশের প্রতিটি অর্জনে আ\\\'লীগের ভূমিকা রয়েছে\\\'

\\\'দেশের প্রতিটি অর্জনে আ\\\'লীগের ভূমিকা রয়েছে\\\'

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দেশের প্রতিটি অর্জনেই আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। গঠনের পর থেকেই আওয়ামী লীগ জনগণের দল হিসেবে কাজ করছে।

আজ বিকেলে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আশরাফুল ইসলাম এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ কোনো সাধারণ রাজনৈতিক সংগঠন নয়, আওয়ামী লীগ একটি অনুভূতি। আওয়ামী লীগে কোনো যুদ্ধাপরাধী নেই। তাই এই দলের কর্মীরা মাথা নিচু করে চলে না।

প্রকৃত রাজনীতিবিদ ছাড়া কোনো আমলা, সেনাবাহিনীর সাবেক সদস্য ও ব্যবসায়ীরা আর্দশ রাজনীতিবিদ হতে পারেন না বলেও মন্তব্য করেন সৈয়দ আশরাফ।

দলকে সাংগঠনিকভাবে গতিশীল করে দেশের জন্য কাজ করতে কর্মীদের আহ্বান জানিয়ে তিনি বলেন, ১৯৭৫ সালে এই কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ অনেক দুর্বল ছিলো। অনেক রক্তের বিনিময়ে এবং ত্যাগ-তিতীক্ষার পর এখন অনেক সবল এই জেলা আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, একটি মহল বিভিন্নভাবে বঙ্গবন্ধুকে খাটো করার চেষ্টা করেছে। এখনো ইতিহাস বিকৃত করে, সত্য করে আড়াল করে মৃত বঙ্গবন্ধুকে খাটো করার চেষ্টা চলছে। যারা এই বংলাদেশের সৃষ্টিকে মানতে পারেনি, তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কোনোদিন সহ্য করবে না। ১৬ ডিসেম্বর আমরা বিজয় পেলেও যুদ্ধ এখনও শেষ হয়নি। তাই আওয়ামী লীগকে আরো শক্তিশালী ও সুসংগঠিত করতে হবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, আল্লাহ ও বাংলার জনগণ যতদিন চাইবে ততদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন। এমন কোনো শক্তি নেই তাকে ক্ষমতাচ্যুত করে।

তিনি বলেন, আজ লতিফ সিদ্দিকীর গ্রেফতারের মধ্য দিয়ে প্রমাণ হয়েছে অন্যায়কারী যত বড় শক্তিশালী হোক প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ছাড় দেন না।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জুলফিকার আলী আরজুর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, মুন্নজান সুফিয়ান, এসএম কামাল, আমিনুর রহমান আমিন, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য সদর উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য লাইলা আরজুমান্দ বানু প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৫ নভেম্বর ১৪/ সালাহ উদ্দীন
 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর