বুধবার, ২৬ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা

বগুড়ায় ভটভটি উল্টে বাবা ছেলেসহ ছয়জন নিহত

বগুড়ায় ভটভটি উল্টে বাবা ছেলেসহ ছয়জন নিহত

বগুড়া-নওগাঁ সড়কের কাহালু উপজেলার শেখাহার-কাজীপাড়া বাসস্ট্যান্ডের মাঝামাঝি স্থানে কোচের ধাক্কায় ভটভটি উল্টে বাবা-ছেলেসহ ৬ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন ৪ জন। সোমবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। কাহালু থানা পুলিশ জানায়, শেখাহার বাসস্ট্যান্ড থেকে ভটভটিযোগে ১২/১৩ জন দিনমজুর বিবিরপুকুর আসার পথে ওই স্থানে পৌঁছলে নওগাঁগামী একটি কোচের ধাক্কায় ভটভটি উল্টে ঘটনাস্থলেই দুজন নিহত হন। গুরুতর অবস্থায় চারজনকে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়ার পথে একজন এবং তিনজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান। নিহতরা হলেন গাইবান্দার সুন্দরগঞ্জের দেলোয়ার হোসেন, তার ছেলে আব্দুর রহমান, কাজেম বেপারীর ছেলে তারা মিয়া, মৃত হাফেজ উদ্দিনের ছেলে সাদা মিয়া, মৃত কাবেজ উদ্দিনের ছেলে লোকমান ও একই উপজেলার উত্তর ছাতিনামারী গ্রামের রাজা মিয়ার ছেলে মধু মিয়া। আহতরা হলেন একই উপজেলার মণ্ডল, রফিক, ছবিজল ও ইউনুস আলী। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান মিয়া জানান, এ ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি।

ব্রাহ্মণবাড়িয়ায় ২ জন : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের মালিহাতায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন চান মিয়া। অপরজন অজ্ঞাতনামা পুরুষ।

চাঁপাইয়ে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে স্কুলশিক্ষিকার মৃত্যু : মঙ্গলবার বিকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা বাজার এলাকায় অটো রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক স্কুলশিক্ষিকার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত স্কুলশিক্ষিকা রেহানা পারভিন (৩৫) সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের আবুল কালামের স্ত্রী । তিনি রাজশাহী নওদাপাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর