বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

এক পলক

দম্পতি গ্রেফতার

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ও গতকাল তাদের গ্রেফতার করা হয়। তারা হলো- উপজেলার বাসুদেবপুর কবুতরপাড়া এলাকার জহিরুল ইসলাম ও তার স্ত্রী পারভীন বেগম। তারা দুজনেই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। গোদাগাড়ী মডেল থানার ওসি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে নিজ বাড়ি থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ জহরুলকে গ্রেফতার করা হয়। পরে গতকাল দুপুরে জহুরুলের দেওয়া তথ্যের ভিত্তিতে তার বাড়ির খড়ের গাদা থেকে আরও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তার স্ত্রী পারভীনকে গ্রেফতার করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বেলকুচিতে মিষ্টি বিতরণ

কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম বেলকুচি উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হওয়ায় বেলকুচিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা বিএনপির নেতারা প্রায় অর্ধশতাধিক এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেন। এ সময় উপজেলা বিএনপি নেতা গোলাম আজম, হাজী আলতাব হোসেন, মনোয়ার চৌধুরী বাবু, মজনু খান, মনোয়ার হোসেন শামীম, যুবদল নেতা বনি আমিন, শ্রমিক দল নেতা কেরামত আলী উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসে কমিটি অনুমোদন হলেও এতদিন গোপন রাখা হয়েছিল।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

হত্যার হুমকি

প্রাইম ব্যাংক ফরিদপুর শাখার ভাইস প্রেসিডেন্ট কাজী আজহারুল ইসলামকে হত্যার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনার পর কাজী আজহারুল ইসলাম নিরাপত্তা চেয়ে বুধবার থানায় জিডি করেছেন।

থানাসূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলার শীর্ষ সন্ত্রাসী জফু শেখ প্রাইম ব্যাংক ফরিদপুর শাখার ভাইস প্রেসিডেন্ট কাজী আজহারুল ইসলামের কাছে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

-ফরিদপুর প্রতিনিধি

বগুড়ায় অর্ধশতাধিক গ্রেফতার

বগুড়া জেলা পুলিশের চবি্বশ ঘণ্টার অভিযানে ৫১ জন গ্রেফতার হয়েছে। জেলার ১২টি থানা এবং গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। জেলা পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) উজ্জল কুমার রায় জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল বুধবার সকাল ৬টা পর্যন্ত চলা বিশেষ অভিযানে নিয়মিত, বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত, সাজাপ্রাপ্ত পলাতক আসামি, মাদকসেবী ও বিক্রেতাসহ চিহ্নিত অপরাধীদের পুলিশ গ্রেফতার করে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বালু ব্যবসায়ীকে জেল-জরিমানা
গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে নদীর পাড়ের সরকারি জমিতে রাখার অপরাধে এক বালু ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভাস্কর দেবনাথ বাপ্পি বালু ব্যবসায়ী হেমায়েত হোসেনকে এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত হেমায়েত কালীগঞ্জ উপজেলার দেওপাড়া গ্রামের মৃত আব্দুর রহমান শিকদারের ছেলে।
-গাজীপুর প্রতিনিধি
তুরাগে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
গাজীপুরের টঙ্গী আব্দুল্লাহপুর তুরাগ নদীতে ডুবে জহিরুল ইসলাম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি টাঙ্গাইলের ঘটাইল থানার জয়নাল সিকদারের ছেলে। গতকাল রাতে এ ঘটনা ঘটে।
-টঙ্গী প্রতিনিধি
চুক্তি স্বাক্ষর
বাংলাদেশ বিমান বাহিনীর নবনিযুক্ত এয়ারম্যানদের জন্য এইচএসসি প্রোগ্রাম চালুর লক্ষ্যে বুধবার বিমানবাহিনী সদর দপ্তরে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর সঙ্গে বাংলাদেশ উ›মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়। বাংলাদেশ বিমান বাহিনীর পক্ষে গ্র“প ক্যাপ্টেন কাজী আব্দুল মঈন ও বাউবির পক্ষে রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসাইন আহমেদ ভূঁইয়া চুক্তিপত্রে স্বাক্ষর করেন। বুধবার বাউবির তথ্য ও গণসংযোগ বিভাগের যুগ্ম-পরিচালক মো. আবুল কাসেম শিখদার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।
-গাজীপুর প্রতিনিধি
 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর