শিরোনাম
বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

দেশে কর্মসংস্থানের অভাব নেই: কৃষিমন্ত্রী

দেশে কর্মসংস্থানের অভাব নেই: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, দেশে আজ কর্মসংস্থানের অভাব নেই। হাত নাড়ালেই খাদ্য। দেশের এই অব্যাহত উন্নয়ন ভুলতে চাইলেই ভুলা যায় না, মুছতে চাইলেই মুছা যায় না। যাবেও না। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আগাবেই।

আজ বৃহষ্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের মুক্ত মঞ্চে শীতবস্ত্র, মেধাবি শিক্ষার্থীদের মাঝে নগত অর্থ ও টেস্ট রিলিফ(টিআর) বিতরণকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলামের সেবা এবং বিভিন্ন ধর্মের মানুষকে শান্তিপূর্ণভাবে ধর্ম পালনের জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। আজ হজ ব্যাবস্থাপনায় বাংলাদেশ এশিয়ার দ্বিতীয়। কারণ শেখ হাসিনার দেশ প্রেম আছে। দেশ ও দেশের মানুষের প্রতি তার অগাধ ভালবাসা আছে।

দিনব্যাপি মন্ত্রী উপজেলার ৪৭ টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৪৭০ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে দুই লাখ ৩৫ হাজার টাকা, মসজিদ, মন্দির ও গীর্জায় কর্মরত মোয়জ্জিন ও পুরোহিতদের মাঝে একটি করে ৬০০ টি কম্বল এবং বিভিন্ন প্রতিষ্ঠানে ২৯ লাখ টাকার টিআরের চেক বিতরণ করেন।

এসময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক(ডিসি)মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার(এসপি) মেহেদুল করিম, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান, নির্বাহী কর্মকর্তা (ইউএনও)আবু সাঈদ মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/০৪ নভেম্বর, ২০১৪/মাহবুব
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর