বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাকৃবিতে ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

বাকৃবিতে ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি

শৃঙ্খলা ভঙ্গ এবং মাৎস্য বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী সাদ ইবনে মমতাজ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে বুধবাার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কমিটি। ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শেখ রাসেল অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন।

অব্যাহতি প্রাপ্ত ৬ নেতা হলেন নব কমিটির সহ-সভাপতি রোকনুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক ও কৃষি অনুষদ ছাত্র সমিতির সাধারণ সম্পাদক ফয়সাল ইসলাম জয়, সহ-সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মনোয়ারুল ইসলাম নয়ন, পাঠাগার সম্পাদক সুমন পারভেজ ও সদস্য হাসান মাহমুদ রিয়াদ।

এবিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. মুর্শেদুজ্জামান খান বাবু বলেন, ছাত্রলীগের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে এক দল কুচক্রী মহল অভিযুক্ত ৬ জনকে সাদ ইবনে মমতাজ হত্যাকান্ডের সাথে জড়িত করেছে। একারনে কেন্দ্রীয় কমিটি তাদেরকে অব্যাহতি দিয়েছে।

উল্লেখ, গত বৃহস্পতিবার থেকে ৩টি ধাপে ১১৯ সদস্যের কমিটি ঘোষণা করে বাকৃবি শাখা ছাত্রলীগ। কিন্তু ছাত্রলীগের পক্ষ থেকে এবিষয়টি  প্রক্টর কার্যালয়, গোয়েন্দা পুলিশ এবং সাংবাদিকদের অবহিত করা হয়নি। পদপ্রাপ্ত নেতারা তাদের নিজস্ব ফেসবুক একাউন্টে স্টাটাসের মাধ্যমে তাদের পদ প্রকাশ করেন।

বিডি-প্রতিদিন/০৪ নভেম্বর, ২০১৪/জান্নাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর