বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বরিশালে কিশোরী গৃহপরিচারিকা ধর্ষন মামলায় আটক ১

বরিশালে কিশোরী গৃহপরিচারিকা ধর্ষন মামলায় আটক ১

বরিশালে কিশোরী গৃহপরিচারিকাকে যৌন হয়রানী এবং ধর্ষনের অভিযোগে দায়ের হওয়া মামলায় কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত এক প্রিন্সিপাল অফিসারকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার রাতে নগরীর সিএন্ডবি রোড বৈদ্যপাড়ার নিজ বাসা থেকে ইসমাইল হোসেন (৫০) নামে সাবেক ওই কর্মকর্তাকে গ্রেফতারের কথা নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ওসি মো. সাখাওয়াত হোসেন।

মামলায় কিশোরী কর্মীর মা বরগুনার বেতাগী উপজেলার নাজমা বেগম অভিযোগ করেন, তার মেয়ে (১৩) ইসমাইল হোসেনের বাসায় গৃহ পরিচারিকার কাজ করতো। বিভিন্ন অজুহাতে ইসমাইল হোসেন তার মেয়েকে ডেকে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে উত্ত্যক্ত এবং প্রায়ই ধর্ষন করতো। বাঁধা দিলে শারিরীক নির্যাতন চালাতো তার মেয়ের উপর। এসব ঘটনা কাউকে না জানানোর জন্য হুশিয়ারী দিত। নির্যাতন সহ্য করতে না পেরে বুধবার বাদীকে ঘটনা জানায় মেয়ে। এর পরপরই তিনি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

কোতয়ালী মডেল থানার ওসি মো. সাখাওয়াত হোসেন জানান, ওই গৃহকর্মী এবং তার মা থানায় এসে যৌন হয়রানী এবং ধর্ষনের অভিযোগ দেয়ার পর উপ-কমিশনার এবং সহকারী কমিশনারের সামনে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এরপর মেয়েটির মায়ের দায়ের করা অভিযোগ এজাহার হিসেবে রুজু করে সাবেক ওই ব্যাংকারকে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/০৪ নভেম্বর, ২০১৪/জান্নাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর