বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বরিশাল আইএইচটি শিক্ষার্থীদের উপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে বিক্ষোভ

বরিশাল আইএইচটি শিক্ষার্থীদের উপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে বিক্ষোভ

বরিশালে ইনষ্টিটিউট অব হেলথ এন্ড টেকনোলজী (আইএইচটি) শিক্ষার্থীদের উপর পুলিশের বেপরোয়া লাঠিচার্জের প্রতিবাদে কালোব্যাজ ধারণ ও অবস্থান ধর্মঘট কর্মসূচী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বরিশাল আইএইচটি চত্বরে কালোব্যাচ ধারণ ও অবস্থান ধর্মঘট কর্মসূচী শুরু হয়। ১০ দফা দাবী আদায় আন্দোলন কমিটি বরিশালের আহবায়ক মো. হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন বাংলাদেশ মেডিকেল টেকনোলজি এন্ড ফার্মেসী স্টুডেন্স এসোসিয়েশন এর কেন্দ্রীয় আহবায়ক জসিম উদ্দিন জনি।

বক্তৃতা করেন বরিশালের আন্দোলন কমিটির সদস্য গোলাম মোর্শেদ, সুমন হালদার, তন্ময় আচার্য প্রমুখ। সভায় বক্তারা পুলিশী হামলার নিন্দা জানান এবং বিচার দাবী করেন। এছাড়া ১০ দফা দাবী মেনে নেয়ার জন্য তারা সরকারের প্রতি আহ্বান জানান।

এদিকে তাদের দাবীর প্রতি সংহতি প্রকাশ করে বিকেলে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করে জেলা ছাত্র ফেডারেশন। সংগঠনের যুগ্ম আহ্বায়ক নবীন আহমেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ওবায়দুর রহমান মাসুম, আইএইটি শিক্ষার্থী তন্ময় আচার্য সহ অন্যান্যরা। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

বিডি-প্রতিদিন/০৪ নভেম্বর, ২০১৪/জান্নাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর