বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

মোড়েলগঞ্জে আ\\\'লীগ অফিস ভাংচুর, আহত ৫

মোড়েলগঞ্জে আ\\\'লীগ অফিস ভাংচুর, আহত ৫

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাংচুর ও মারপিটে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ ৫জন আহত হয়েছে।

গতকাল বুধবার মধ্যরাতে মঙ্গলেরহাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে এবং ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

মারপিটে আহত ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক খলিলুর রহমানকে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুটিখাল ইিউনিয়ন ছাত্রলীগ কর্তৃক ওই ইউনিয়নে জামায়াত বিএনপির রাজনীতি নিষিদ্ধ ঘোষনা করার জের ধরে এই মারপিট ও অফিস ভাংচুরের ঘটনা ঘটে বলে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ শাকিল জানিয়েছেন।

অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে বিএনপির একাধীক নেতা জানান, পরিকল্পিতভাবে অফিস ভাংচুরের ঘটনা সাজিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিএনপির কিছু কর্মীর বাড়িতে গভীর রাতে হামলা করা হয়েছে বলেও তারা অভিযোগ করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসলাম খান জানান, এ ঘটনায় খলিলুর রহমান বাদি হয়ে রেজাউল করিম মাসুদ ও আলী আজিম বাবুলসহ ১৪জনকে আসামি করে মামলা দায়ের করেছে। পুলিশ আজ বাচ্চু শেখ ও আব্দুর রশিদ হাওলাদার নামে বিএনপির দুই কর্মীকে গ্রেফতার করেছে। এ ঘটনার পর থেকে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে।  

বিডি-প্রতিদিন/ ০৪ ডিসেম্বর ১৪/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর