বৃহস্পতিবার, ৪ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

শৈলকুপায় আ\\\'লীগের দু\\\'গ্রুপের সংঘর্ষ, পুলিশের গুলি

শৈলকুপায় আ\\\'লীগের দু\\\'গ্রুপের সংঘর্ষ, পুলিশের গুলি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চতুড়া গ্রামে আজ সন্ধ্যায় আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষে ২ পুলিশসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পৌর মেয়র আওয়ামী লীগ নেতা কাজী আশরাফুল আজম ও অপর আওয়ামী লীগ নেতা তৈয়বুর রহমান খাঁনের মধ্যে বিরোধ চলে আসছিল। সমপ্রতি সমেয় পৌরসভার ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সম্মেলন নিয়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে আজ সন্ধ্যায় উভয় গ্রুপের কর্মী সমর্থকেরা দেশীয় অস্ত্র, ঢাল, সড়কি, রামদা, ভেলা, বল্লব নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করতে ৪৭ রাউন্ড শর্টগানের গুলি ও ৬ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। এসময় পুলিশের এসআই মাজাহার ও কনষ্টেবল মনির এবং সংঘর্ষকারী দিদার, বুলু, সিদ্দিক, সাবু সহ ১৫ জন আহত হয়।

শৈলকুপা থানার ওসি ছগির মিঞা জানান, পৌর এলাকার চতুড়া গ্রামে স্থানীয় আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষের সময় ছত্রভঙ্গ করতে পুলিশ ৪৭ রাউন্ড শর্টগানের গুলি ও ৬ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। এসময় সংঘর্ষকারীদের ইটের আঘাতে পুলিশের এসআই মাজাহার ও কনষ্টেবল মনির আহত হয়।

বিডি-প্রতিদিন/ ০৪ ডিসেম্বর ১৪/ সালাহ উদ্দীন


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর