শিরোনাম
শুক্রবার, ৫ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বাকৃবিতে ছাত্রলীগ নেতাকে পেটাল নিজ দলের নেতারা

বাকৃবিতে ছাত্রলীগ নেতাকে পেটাল নিজ দলের নেতারা

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রলীগের বিগত কমিটির হল ইউনিটের এক নেতাকে পেটাল নব গঠিত কমিটির চার নেতাকর্মী। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাত্রলীগের ৬ নেতাকে অব্যাহতির প্রদিবেদনে লাইক এবং ছাত্রলীগের বিরধিতার কারনে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে জব্বারের মোড়ে এই ঘটনা ঘটে।

সুত্র মতে, বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হল শাখার সহ-সভাপতি জিয়াউল হুদা ও তার বন্ধু শিহাব শহরে যাওয়ার জন্য জব্বারের মোড়ের মোড়ে একটি চায়ের দোকানে বসে ছিলেন। এসময় শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসান পলাশ, যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম খান অপু, সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ এবং ছাত্রলীগ নেতা নাজমুল হাসান হূদয় জিয়াকে ডেকে নিয়ে চড়-থাপ্পড় দেয়। পরে ঘটনাস্থলে জিয়াকে ফেলে রেখে চলে যায় ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে জিয়ার সঙ্গে থাকা তার বন্ধু তাকে নিয়ে হলে ফিরে আসে।

এঘটনা সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ স্বীকার করে বলেন, জিয়াকে কেবল চড়-থাপ্পড় মারা হয়েছে। নতুন কমিটি নিয়ে নানা কথা বলার কারনে এই ঘটনা ঘটেছে। যুগ্ম সম্পাদক ওবায়দুল ইসলাম খান বলেন, সম্প্রতি জিয়া শিবির ও ছাত্রদলের গুপ্তচর হিসাবে কাজ করছে।

শিবির ও ছাত্রদলের সাথে সম্পৃক্ততা অস্বীকার করে জিয়াউল হুদা বলেন, আমি ছাত্রলীগের পদধারী। ঘটনা ধামাচাপা দিতে তারা এমনটা বলেছে।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওয়াহাব রিন্টু বলেন, আমি বৃহস্পতিবার ক্যাম্পাসের বাইরে ছিলাম। পরে ঘটনাটি জানতে পারি। পরে দুই পক্ষের কথা শুনে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

বিডি-প্রতিদিন/ ০৫ ডিসেম্বর ১৪/ সালাহ উদ্দীন


 

সর্বশেষ খবর