মঙ্গলবার, ৯ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে \\\'বন্দুকযুদ্ধে\\\' জিসান বাহিনীর এক সদস্য নিহত

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে \\\'বন্দুকযুদ্ধে\\\' জিসান বাহিনীর এক সদস্য নিহত

লক্ষ্মীপুরে পুলিশ ও জিসান বাহিনীর সাথে বন্দুক যুদ্ধে মো: রনি নামের জিসান বাহিনীর এক সদস্য নিহত ও ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় ১ টি রিভলবার ১২ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ।

গতকাল সোমবার রাত ১০ টার দিকে সদর উপজেলার লতিফপুর গ্রামে ঘন্টাব্যাপী এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের মধ্যে কমপক্ষে শতাধিক রাউন্ড গুলি বিনিময় হয় বলে স্থানীয় এলাকাবাসী জানান।

আহত পুলিশ সদস্যদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মৃতদেহ লক্ষ্মীপুর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত রনি লতিফপুর গ্রামের মকবুল আহমদের ছেলে বলে জানা যায়। আহত পুলিশ সদস্যরা হলেন, মোহাম্মদ আলী, প্রজেশ দেব, ইব্রাহীম শেখ ।

পুলিশ জানায়, সদর উপজেলার পশ্চিম লতিফপুর গ্রামে জিসান বাহিনীর প্রধান জিসানকে ধরতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় জিসান বাহিনীর সন্ত্রাসীরা। পুলিশ ও পাল্টা গুলি চালায়। শুরু হয় উভয় পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ। ঘন্টাব্যাপী প্রায় শতাধিক রাউন্ড গুলি বিনিময়ের পর জিসান বাহিনীর সদস্য রনিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্বার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হন বলে জানায় পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, জিসান বাহিনীর সাথে পুলিশের বন্দুক যুদ্ধে পুলিশের পক্ষ থেকে ২১ রাউন্ড ও সন্ত্রাসীরা অসংখ্য গুলি ছোঁড়ে। এসময় জিসান বাহিনীর এক সদস্য নিহত হয়েছে এবং ৩ পুলিশ সদস্য আহত হন বলে জানান তিনি।

লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার নাসিম মিয়া অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।  

বিডি-প্রতিদিন/ ৯ ডিসেম্বর ২০১৪/জান্নাত

সর্বশেষ খবর