শিরোনাম
শুক্রবার, ১৯ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১

বগুড়া শাজাহানপুর উপজেলা প্রাণী সম্পদ উন্নয়ন কেন্দে র সামনে যাত্রীবাহী কোচ ও বিপরীতমুখী ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে নয়জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বাস চালক গাইবান্ধা জেলার বোর্ড বাজারের মোতালেফের ছেলে হারুনার রশিদ (৪৫)। আহতদের মধ্যে লাকী বেগম (৩৫) এবং তার ছেলে ফাহিম (৯), রাজ্জাক (৩৮), সোবাহান (৩৮) এবং রম্নবেল (২৯) এর নাম জানা গেছে। দুর্ঘটনায়কবলিত গাড়ি ২টি

পুলিশি হেফাজতে রয়েছে।

চট্টগ্রামে অপারেটর : চট্টগ্রাম নগরীর বন্দর থানার চার নম্বর জেটি এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় জুনিয়র অপারেটর মো. আমানুল্লাহ পাটোয়ারির (২৭) মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া এলাকায়।

গাজীপুরে যুবলীগ নেতা : গাজীপুরে ট্রাকচাপায় রাকিব হোসেন জুয়েল (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তিনি গাজীপুর সদর উপজেলার ভাওরাইদ এলাকার আব্দুর রশিদের ছেলে। নিহতের স্বজনরা জানান, রাকিব গাজীপুর সদর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ছিলেন।এছাড়া নারায়ণগঞ্জের ফতুল্লায় রিকশা চালক ও পথচারী এবং সিদ্ধিরগঞ্জে পিকআপ চালক নিহত হয়েছেন।

সর্বশেষ খবর