মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪ ০০:০০ টা
মাগুরায় \'বন্দুকযুদ্ধে\' যুবক নিহত

রাজবাড়ীতে ডাকাতের গুলি পাবনায় পিটুনিতে নিহত ২

মাগুড়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এক যুবক নিহত হয়েছেন। রাজবাড়ীতে ডাকাতদের গুলিতে এক গ্রামবাসী এবং পাবনায় গণপিটুনিতে মারা গেছেন এক যুবক।

মাগুরা প্রতিনিধি জানান, মাগুরা-নড়াইল সড়কের মান্দারতলায় রবিবার গভীর রাতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' উজ্জ্বল হোসেন (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তার বাড়ি সদর উপজেলার ধলহরা চাঁদপুর গ্রামে। উজ্জল ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ। সদর থানার ওসি জানান, পুলিশের একটি টহলদল রাতে আসামি ধরতে জেলা সদর থেকে শত্রুজিতপুর যাচ্ছিলেন। মান্দারতলা এলাকায় রাস্তায় গাছের গুড়ি ফেলা দেখা সতর্ক অবস্থান নেন তারা। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশ পাল্টা গুলি চালালে উজ্জ্বল নিহত হন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী প্রতিনিধি জানান, কালুখালী উপজেলার আমবাড়িয়া ও খাগজানা গ্রামে রবিবার রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতদের প্রতিরোধ করতে গিয়ে গুলিতে প্রাণ হারিয়েছেন শফিউদ্দিন মণ্ডল (৪৫) নামে এক গ্রামবাসী। আহত হয়েছেন আরও সাতজন। তারা হলেন- শফিউদ্দিনের ছেলে হাসান, স্থানীয় হাফিজ উদ্দিন, নাছির, শামীম, আইনুদ্দিন, এন্তাজ ও সহিদুল ইসলাম। তাদের ফরিদপুর মেডিকেল ও পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কালুখালী থানার ওসি জানান, ডাকাতি ও খুনের ঘটনায় শাহাবুদ্দিন মিয়া নামে একজন মামল করেছেন। লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ডাকাতদের ধরতে পুলিশের সর্বাত্দক চেষ্টা চলছে।

পাবনা প্রতিনিধি জানান, আতাইকুলায় চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক রাজন হোসেন (৩০) পাবনা পৌর এলাকার চক ছাতিয়ানী মহল্লার পিন্টু মিয়ার ছেলে। আতাইকুলার তেবাড়িয়া গ্রামে গতকাল এ ঘটনা ঘটে। আতাইকুলা থানার ওসি জানান, বেলা ১১টার দিকে তেবাড়িয়া গ্রামে গ্রামীন ফোনের টাওয়ারের ব্যাটারি চুরি করতে যান দুই যুবক। সেখানকার প্রহরী টের পেয়ে চিৎকার শুরু করলে স্থানীয়রা জড়ো হয়ে তাদের পিটুনি দেন। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যান রাজন। আহত অপর যুবক চক ছাতিয়ানী মহল্লার মাসুমের ছেলে রাজু। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

 

 

 

সর্বশেষ খবর