শিরোনাম
সোমবার, ২৬ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

সহিংসতার প্রতিবাদ গানে আবৃত্তিতে

২০ দলীয় জোটের টানা অবরোধ, হরতাল ও নাশকতার প্রতিবাদে গতকাল বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ করেছে ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনসহ বিভিন্ন মহল। প্রতিনিধিদের পাঠানো খবর-
বরিশাল : গান, কবিতা আবৃত্তি এবং বক্তৃতার মাধ্যমে সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছে বরিশালের সাংস্কৃতিক কর্মীরা। গতকাল নগরীর অশ্বিনী কুমার হলে এই কর্মসূচি চলকালে সাংস্কৃতিক কর্মীরা গণসঙ্গীত পরিবেশন ও কবিতা আবৃত্তি করেন। এছাড়া সহিংসতা বন্ধের দাবী জানিয়ে বক্তব্য দেন শান্তি দাস, মিজানুর রহমান, কাজল ঘোষ, নুরজহান বেগম, এসএম ইকবাল, শুভাংকর চক্রবর্তী প্রমুখ। মানিকগঞ্জ : দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড ট্রাফিক পয়েন্ট এলাকায় মানববন্ধনে অংশ নেয় জেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন, ট্রাক মালিক-শ্রমিক ইউনিয়ন, রেন্ট-এ কার সমিতি, অটোবাইক সিএনজি মালিক সমিতিসহ বেশ কিছু পরিবহন সংগঠনের নেতাকর্মী, মালিক ও শ্রমিকরা।
নেত্রকোনা : নেত্রকোনা চেম্বার অব কমার্সের নেতৃত্বে শনিবার শহরের শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচিতে ব্যবসায়ী ও সুধী মহল ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। বক্তব্য দেন- অধ্যাপক মতীন্দ  সরকার, নেত্রকোনা চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল ওয়াহেদ, কহিনুর বেগম প্রমুখ।
সৈয়দপুর : শহরের প্রেসক্লাব চত্বরে দুপরে মানববন্ধনে অংশ নেয় ওয়ার্কার্স পার্টি, উদীচী শিল্পগোষ্ঠী, ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, কৃষক সমিতি, ক্ষেতমজুর সমিতি, ট্রেড ইউনিয়ন কেন্দ , ছাত্র মৈত্রী, খেলাঘর আসরসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা। বক্তব্য দেন- রুহুল আলম মাস্টার, কাজী আবুল হাসনাত, আব্দুর রাজ্জাক প্রমুখ।
কুষ্টিয়া : জেলা ছাত্রলীগের উদ্যোগে দুপুরে কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- জিল্লুর রহমান, অসিত কুমার সিংহ রায়, নিজাম উদ্দিন প্রমুখ।

সর্বশেষ খবর