সোমবার, ২৬ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

সিরাজগঞ্জে ১৮\\\'শ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ৫

সিরাজগঞ্জে ১৮\\\'শ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ৫

সিরাজগঞ্জের কাজিপুর বেলকুচি ও বঙ্গবন্ধু পশ্চিম সেতু থানা পুলিশের পৃথক অভিযানে ১৮'শ ৫৮ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- ঢাকা জেলার নবাবগঞ্জ থানার মহব্বতপুর গ্রামের শ্রী সাগর সরকারের ছেলে প্রদীপ সরকার (২৫), কুড়িগ্রাম জেলার চিলমারি থানার রমনা নতুন পাড়ার মোজাফফর আলীর ছেলে আলম (২৪), বগুড়া জেলার ধুনট উপজেলার ভুতগাড়ী গ্রামের মৃত সিরাজের ছেলে মোহাম্মদ আলী (৩৮) ও তার স্ত্রী নাসিমা (৩৫) এবং বেলকুচি উপজেলার চন্দনগাঁতী গ্রামের মৃত সোরহাবের ছেলে রমজান আলী (৪৫)।

সোমবার বিকেল ৩ টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় গোলচত্বরের কাছে বগুড়া থেকে ঢাকাগামী একটি কারে তল্লাশী চালিয়ে ১৮৫০ বোতল ফেন্সিডিলসহ প্রদীপ ও আলমকে আটক করা হয়। এর আগে রবিবার রাতে বকাজিপুর উপজেলার ঢেকুরিয়া হাটের বাঁধের উপর অভিযান চালিয়ে ১০৩ বোতল ফেন্সিডিলসহ মোহাম্মদ আলী ও তার স্ত্রী নাসিমাকে এবং বেলকুচি পৌর এলাকার চন্দনগাঁতী নামক স্থানে অভিযান চালিয়ে ২০৫ বোতল ফেন্সিডিলসহ রমজান আলীকে আটক করা হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল, বেলকুচি থানার অফিসার ইনজার্চ (ওসি) আনিসুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ২৬ জানুয়ারি ১৫/ সালাহ উদ্দীন   


 

সর্বশেষ খবর