বুধবার, ২৮ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবির সংঘর্ষ-গুলি, আটক ৬

যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবির সংঘর্ষ-গুলি, আটক ৬

দিনাজপুরের রানীবন্দর এলাকায় যৌথবাহিনীর সঙ্গে জামায়াত-শিবিরের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ চলাকালে পুলিশ ২১ রাউন্ড গুলি বর্ষণ করেছে। ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার রাত ১২টার দিকে চিরিরবন্দরের রানীরবন্দরে এ ঘটনা ঘটে।

চিরিরবন্দর থানার ওসি মো. রওশন মোস্তফা জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে চিরিরবন্দরের রানীরবন্দরে দুবৃর্ত্ত্বরা গাড়িতে ঢিল মেরে পালিয়ে যাওয়ার পর ডিবি পুলিশ অভিযান চালিয়ে জামায়াত নেতা মকবুল মুন্সির ভাই মোফাজ্জল হোসেনকে (৫৫) ও জামায়াত নেতা আব্দুল জলিলকে (৫০) আটক করে।

এর প্রতিবাদে জামায়াতের নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে উঠে এবং মিছিল ও ভাংচুর চালায়। টহলরত পুলিশ ও বিজিবি’র সদস্যরা বাধা দিতে গেলে তাদের সঙ্গে জামায়াত-শিবিরের সঙ্গে সংঘর্ষ বাধে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২১ রাউন্ড শর্টগানের গুলি বর্ষন করা হয়। এসময় ওই এলাকার রায়হান (২৪), শফিকুল ইসলাম (৩০), সিরাজুল হক (৩২) ও  মোক্তারুল (২৫) ৬ জনকে আটক করেছে। সাড়ে ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষ চলাকালে ৩ জন আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

দিনাজপুর ডিবি ওসি মো. রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে নাশকতায় সংশ্লিষ্টতার অভিযোগ এবং সুনির্দিষ্ট মামলা রয়েছে। আত্মরক্ষার্থে পুলিশ ২১ রাউন্ড শর্টগানের গুলি ছুড়েছে।

বিডি-প্রতিদিন/ ২৮ জানুয়ারি ২০১৫/শরীফ

সর্বশেষ খবর