বৃহস্পতিবার, ২৯ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

বাসচাপায় পথচারী নিহত তিন ঘণ্টা সড়ক অবরোধ

মুন্সীগঞ্জে বাসচাপায় এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় সাড়ে তিন ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন স্থানীয়রা। এছাড়া সড়ক দুর্ঘটনায় তিন জেলায় নিহত হয়েছেন আরও তিনজন।
মুন্সীগঞ্জ : লৌহজংয়ের শিমুলিয়া ফেরিঘাটের কাছে গতকাল বাসচাপায় পথচারী মালেকা বানু (৭০) নিহত হয়েছেন। মালেকা সদর উপজেলার পশ্চিম শিমুলিয়া গ্রামের সলিম ফকিরের স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছেন তার ছয় বছরের নাতি মো. হাবিব। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে প্রায় তিন ঘণ্টা শিমুলিয়া ঘাটে প্রবেশদ্বারে ব্যারিকেড দিয়ে অবরোধ সৃষ্টি করে উত্তেজিত জনতা। এতে ঘাট থেকে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। অসহনীয় দুর্ভোগের শিকার হন দক্ষিণবঙ্গের যাত্রীরা। খাগড়াছড়িতে অটো-যাত্রী : খাগড়াছড়ি পানছড়ি সড়কের ভাইবোনছড়ায় গতকাল মাহেন্দ্রের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিশার এক যাত্রী নিহত হয়েছেন। নিহত মো. সুলতান (৫০) শনটিলা পানছড়ির নবাব কাজীর ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।
বাগেরহাটে চালক : ফকিরহাট উপজেলার লকপুর এলাকায় গতকাল দুটি মোটরসাইকেল ও কাভার ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হন অপর মোটরসাইকেলের চালকসহ দুজন। হতাহতদের পরিচয় জানা যায়নি। নাটোরে ভটভটি চালক : সদর উপজেলার চাঁদপুর বাজার এলাকায় গতকাল রাতে ট্রাকের ধাক্কায় ইঞ্জিনচালিত যাত্রীবাহী ভটভটি খাদে পড়ে চালক নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। নিহত চালকের পরিচয় জানা যায়নি। আহতদের সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ খবর