শুক্রবার, ৩০ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

নোয়াখালীতে ট্রাকে পেট্রোল বোমা, কাভার্ডভ্যানে আগুন

নোয়াখালীতে ট্রাকে পেট্রোল বোমা, কাভার্ডভ্যানে আগুন

অবরোধ চলাকালে নোয়াখালীতে ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ ও কাভার্ডভানে আগুন দেয়া হয়েছে।

এ সময় ট্রাকের চালক আহত হন। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে জেলা শহর মাইজদীর মোহাম্মদিয়া হোটেলের সামনে অপেক্ষমান একটি কাভার্ডভানে আগুন দেয় দুর্বত্তরা। পেট্রোল ডেলে আগনি দেয়র আগে চালককে নামিয়ে দেয়ায় হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, কাভার্ড ভ্যানে আগুণ দেয়ার সাথে জড়িতদেরকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এদিকে, সেনবাগ থানার ওসি মমিনুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ফেনী-নোয়াখালী মহাসড়কের সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি সিমেন্টবাহী ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণে নিতে গিয়ে চালক মঞ্জুরুল ইসলাম মঞ্জুর (২৭) দুই হাত আগুনে দগ্ধ হয়। পরে স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনে এবং চালককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই দূর্বৃত্তরা পালিয়ে য়ায়। আহত মঞ্জুরুল ইসলামের বাড়ি চট্ট্রগ্রামের সিতাকুন্ডের গোলাবাড়িয়ায়।

পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, জেলার বিভিন্ন থানা এলাকায় বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ১৪ জনকে আটক করে পুলিশ। আটকৃতদের বিরুদ্ধে অবরোধ হরতালে সহিংসতায় জড়িত থাকার অভিযো রয়েছে বলে জানান এসপি।

বিডি-প্রতিদিন/ ৩০ জানুয়ারি ১৫/ সালাহ উদ্দীন 


 

সর্বশেষ খবর