শনিবার, ৩১ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা
বিভিন্ন স্থানে আরও ১৭

ময়মনসিংহে বাস-অটো সংঘর্ষে পাঁচজন নিহত

ময়মনসিংহে বাস ও অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন, আহত হন একজন। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের রাঘবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাব জানাতে পারেনি পুলিশ। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি জানান, গৌরীপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় রাঘবপুর এলাকায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিনজন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও দুই জনের মৃত্যু হয়।
শৈলকুপায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ৪ :  শুক্রবার সকালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর আশ্রয়নের কাছে অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের চারজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা হলেন- শফিউদ্দিন, রেজাউল ইসলাম, মজিবুর রহমান ও আমিরুল ইসলাম। তাদের সবার বাড়ি শৈলকুপার কানাপুকুরিয়া ও চরপাড়া গ্রামে। সবাই পান ব্যবসায়ী। নারায়ণগঞ্জে ট্রাকচাপায় বাবা-মেয়েসহ ৩ : ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডে শুক্রবার সন্ধ্যায় দ্রুতগামী ট্রাকচাপায় ব্যাটারিচালিত রিকশা চালক ও দুই যাত্রী নিহত হয়। নিহতরা হলেন- অলি তার মেয়ে সুমাইয়া (৬) ও রিকশা-চালক। নিহত অলি শহরের চাষঢ়া এলাকার ইউসিসি কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ফাইজুর বাশারের ভাই ও ঢাকার একটি বায়িং হাউজে চাকরিজীবী। এদিকে ঘাতক ট্রাক ও তার চালক ফারুক হোসেনকে আটক করেছে পুলিশ।
মুন্সীগঞ্জে ট্রাকচাপায় শিশুসহ ৩ : জেলায় গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে পণ্যবাহী একটি ট্রাক উল্টে সিএনজিচালিত তিনটি অটোরিকশার ওপর পড়লে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও পাঁচজন আহত হয়েছেন।
লক্ষ্মীপুরে সাংবাদিক : লক্ষ্মীপুর-রায়পুর মহাসড়কের বাসাবাড়ি নামক এলাকায় শুক্রবার বিকালে মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী স্থানীয় সংবাদ কর্মী ইসলাম উদ্দিন বাপ্পি গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মারা যান।
সৈয়দপুরে ট্রাক্টরচাপায় শিশু : নীলফামারীর সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ার বটগাছ মোড় এলাকায় ট্রাক্টরচাপায় নিহত হয়েছে দ্বিতীয় শ্রেণির ছাত্র মো. শুভ (৭)। একই ঘটনায় শিশুটির মা শাবানাকে (২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নারী, হবিগঞ্জের মাধবপুরে বৃদ্ধা, সিরাজগঞ্জের সলঙ্গায় অজ্ঞাত বৃদ্ধ, বরিশালের বাবুগঞ্জে অজ্ঞাত নারী এবং সিলেটের বিশ্বনাথে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে রোমন মিয়া (১৭) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

সর্বশেষ খবর