রবিবার, ১ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

বান্দরবানে অটোরিকশা উল্টে নিহত ২

বান্দরবানে অটোরিকশা উল্টে নিহত ২

বান্দরবান সদর উপজেলার কসাইপাড়ায় সিএনজি চালিত অটোরিকশা উল্টে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। আজ সকাল সাড়ে ১০টার দিকে বান্দরবান-কেরানীহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন থোয়াইচিং নু মারমা (৫০) ও আবদুল আমিন (৫৫)। তারা বান্দরবানের রেইছা থুংরি পাড়ার বাসিন্দা। আহত বাবুল দাশের (৫৫) বাড়ি বান্দরবান সদরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রেইছা এলাকা থেকে অটোরিকমায় করে বান্দরবান যাচ্ছিলেন ওই তিনজন। পথে কসাইপাড়ায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই থোয়াইচিং নু মারমা মারা যান। এসময় আহত হন অপর দু’জন। স্থানীয়রা এ অবস্থায় তাদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। এসময় সেখানে দায়িত্বরত চিকিৎসক আবদুল আমিনকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. লোকশ দাশ জানান, আহত বাবুলকে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি-প্রতিদিন/ ১ ফেব্রুয়ারি ২০১৫/শরীফ

সর্বশেষ খবর