শুক্রবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

দুই ডাকাতকে গণধোলাই

দুই ডাকাতকে গণধোলাই

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে সর্বস্ব লুটের আগেই মান্নান (৫৫) ও মাসুদ (৩০) নামে দুই ডাকাতকে গণধোলাই দিয়েছে জনতা। পরে তাদেরকে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে। গণধোলাইয়ের শিকার ওই দুই ডাকাত বর্তমানে পুলিশ প্রহরায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিত্সাধীন আছেন।  বৃহস্পতিবার দিবাগত গভীররাতে উপজেলার দ্বাদশ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীনের বাড়িতে ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাবেক ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীনের বাড়ির দুলালের বসত ঘরে ডাকাত মান্নান ও মাসুদ প্রবেশ করে। তাদের উপস্থিতি টের পেয়ে ডাকাডাকি-চিত্কার করলে পাশ্ববর্তী বাড়ির লোকজন এসে তাদেরকে আটক করে। ওই সময় বাড়ির অন্যান্য ঘরের কয়েকজনকে অচেতন হয়ে থাকতে দেখা গেছে। পরে তাদেরকে প্রাথমিক চিকিত্সা দিয়ে সুস্থ্য করে তোলা হয়।

ওই দুই ডাকাত একই ইউনিয়নের বামনগাঁও গ্রামের মৃত কালু মিয়ার ছেলে মান্নান (৫৫) ও চিলাচোঁ গ্রামের শরীফ মিজির ছেলে মাসুদ (৩০)।

থানার উপ-পরিদর্শক এরশাদ হোসেন জানান, গণপিটুনির শিকার মান্নানের অবস্থা গুরতর। পুলিশ প্রহরায় তাদের চিকিত্সা হচ্ছে। হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, আটককৃতরা সুস্থ্য হলেই তাদেরকে আদালতে পাঠানো হবে। এ বিষয়ে ভোক্তভুগী পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তৃতি চলছে বলে তিনি জানান।

বিডি-প্রতিদিন/২৭ ফেব্রুয়ারি ২০১৫/শরীফ

সর্বশেষ খবর