শনিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

কমলগঞ্জে নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

কমলগঞ্জে নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বৃন্দাবনপুর বাজারের এক নৈশ প্রহরী ও পান ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নৈশ প্রহরী কে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত নৈশ প্রহরী ও খন্ডকালীন পান ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

আজ শনিবার ভোর রাতে পতনউষার ইউনিয়নের বৃন্দাবনপুর বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে  সকাল সোয়া নয়টায় পুলিশ লাশ উদ্ধার করে।

জানা যায়, গ্রামবাসী সূত্রে খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নৈশ প্রহরী সুফিয়ান মিয়ার(৪০) লাশ উদ্ধার করে।

এ সময় নিহত নৈশ প্রহরীর স্ত্রী সাহানা বেগম ও গ্রামবাসীরা জানান, প্রতি রাতের মত শুক্রবার সারারাত বৃন্দাবনপুর বাজারের এ নৈশ প্রহরী পাহারা দিলেও ভোর বেলা একটি ঘরের চালার সাথে তার লাশ ঝুলতে দেখা যায়।

নৈশ প্রহরীর স্ত্রী আরও জানান, বৃন্দাবনপুর গ্রামের চিহ্নিত দাদন ব্যবসায়ী সজিদ মিয়া(২৮)-র কাছ থেকে পাঁচ বছর আগে দাদনে মাধ্যমে ১৮ হাজার টাকা নিয়েছিল। প্রতি বছর ১৮ মন করে পাঁচ বছরে ৯০ মন ধান দিলেও দাদনের মূল ১৮ হাজার টাকা বাকী থাকে। এ টাকার জন্য দাদন ব্যবসায়ী সজিদ মিয়া নৈশ প্রহরী সুফিয়ানের উপর চাপ সৃষ্টি করে। দাদনের টাকার চাপে সে আত্মহত্যা করছে বলে অভিযোগ করেন। তবে অভিযুক্ত দাদন ব্যবসায়ী সজিদ মিয়া দাদনের ১৮ হাজার টাকা কথা স্বীকার করলেও টাকা ফেরতে তিনি কোন চাপ দেননি বলে জানান।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পরিদর্শক মতিউর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, মেডিক্যাল রিপোর্ট ও তদন্ত ছাড়া সুফিয়ান কে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে তা সঠিক করে বলা সম্ভব না। আপাতত এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি-প্রতিদিন/ ২৮ ফেব্রুয়ারি ১৫/ সালাহ উদ্দীন  

 

সর্বশেষ খবর