শনিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৫ ০০:০০ টা

হাতুড়িপেটা করে আসামীর দু\\\'পা ভেঙ্গে পুলিশে দিল বাদী

হাতুড়িপেটা করে আসামীর দু\\\'পা ভেঙ্গে পুলিশে দিল বাদী

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলার আসামীকে ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুপা ভেঙ্গে পুলিশে সোপর্দ করেছে বাদী ও তার স্বজনরা। গুরুত্বর অবস্থায় তাকে পুলিশী হেফাজতে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার সকালে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামে এ ঘটনা ঘটে। আহত রবিউল করিম (৩৫) নওখাদা গ্রামের বাছের আলী মুন্সীর ছেলে।

তাড়াশ থানার উপ-পরিদর্শক অনুজ কুমার জানায়, চলতি মাসের ২২ ফেব্রুয়ারী জমি সংক্রান্ত বিরোধের জেরে নওখাদা গ্রামের শুকুর আলীর ছেলে মুনসুর আলী বাদী হয়ে রবিউল করিমসহ ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে। মামলার দায়েরের পর থেকে রবিউল পলাতক ছিল। শনিবার সকালে রবিউলকে এলাকায় ঘুরতে দেখে বাদী মুনসুরের নেতৃত্বে ৭/৮ জন তাকে ধাওয়া দিয়ে আটক করে। এ বাদী মনসুর ও তার স্বজনরা হাতুড়ি দিয়ে পিটিয়ে রবিউলের দুপা ভেঙ্গে দেয়।

সংবাদ পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে তাকে উদ্ধার করে প্রথমে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পুলিশ হেফাজতে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামী হলেও তাকে মারপিট করা একটি বেইআইনী কাজ। রবিউলের আত্মীয় স্বজনকে এ ঘটনায় মামলা দায়েরের জন্য পরামর্শ দেয়া হয়েছে। মামলা হলে মনসুরসহ অন্যান্যদের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

বিডি-প্রতিদিন/ ২৮ ফেব্রুয়ারি ১৫/ সালাহ উদ্দীন  

সর্বশেষ খবর