সোমবার, ২ মার্চ, ২০১৫ ০০:০০ টা

মাইজদীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

মাইজদীতে যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

জুয়া খেলার বাধা দেয়ায় নোয়াখালী জেলা শহর মাইজদীতে রবিবার রাতে যুবলীগের এক কর্মীকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকেরা। নিহত রেদোয়ান হোসেন লেদু (২২) শহরের পশ্চিম মাইজদীর আবদুল মতলবের ছেলে। স্থানীয় লতিফের বাপেরগো পুলের গোড়া নামক স্থান থেকে মধ্যরাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, কয়েকদিন আগে একটি মোবাইল ফোন সেট চুরির ঘটনা নিয়ে স্থানীয় রুবেলের সঙ্গে রেদোয়ান হোসেনের বিরোধ সৃস্টি হয়। রবিবার রাতে রুবেলসহ আরো কয়েক যুবক জুয়া খেলার সময় দোলোয়ার তাদেরকে বাধা দেন। এরপর রুবেল ও তার সহযোগীরা বাড়ির পাশের একটি দোকান থেকে রেদোয়ানকে ধাওয়া দিয়ে আটক করে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে ইটের আঘাতে তার মাথা থেতলে দেয়। এতে ঘটনাস্থলে রেদোয়ানের মৃত্যু হয়। খবর পেয়ে রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য তার মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত রুবেল পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, নিহত রেদোয়ান হোসেন লেদু পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আহসান হাবিব হাসান দাবি করেন যে রেদোয়ান হোসেন যুবলীগের স্থনীয় কর্মী ছিলেন।

বিডি-প্রতিদিন/২ মার্চ ২০১৫/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর