সোমবার, ২ মার্চ, ২০১৫ ০০:০০ টা

পঞ্চগড়ে বাস ও আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ

পঞ্চগড়ে বাস ও আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ

পঞ্চগড়ে বাস ও আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুবৃর্ত্তরা। আজ সোমবার ভোররাতে জেলা শহরের তেতুলিয়া বাস স্ট্যান্ডে থাকা (পার্কিং করা) দুটি বাসে পেট্রল দিয়ে আগুন দেয়।

এদিকে, জেলার সদর উপজেলার জগদল এবং টুনিরহাট এলাকায় আওয়ামী লীগ কার্যালয়েও আগুন দেয় দুবৃর্ত্তরা । খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় শহরে অতিরিক্ত বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

তবে পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা  ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে মুখোশ পড়া কয়েকজন যুবক বাস দুটিতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে বাস দুটি পুড়ে যায়।
পঞ্চগড় ফায়ার সার্ভিসের ওয়ার হাউস ইন্সপেক্টর আব্দুল মালেক জানান, পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মিঠাপুকুর এলাকায় সাইম স্বপ্নিল (ঢাকা মেট্রো-জ-৫৮৪৫) ও জয় সাক্ষর (চট্ট মেট্রো-জ-১১০১২৮) নামের  পার্কিং করা বাস দুটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিস সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিউল গণি দুটি বাস ও আওয়ামীলীগ কার্যালয়ে আগুনের ঘটনাটি  নিশ্চিত করেছেন।

জেলার সদর উপজেলার পঞ্চগড় ইউনিয়নের জগদল বাজার ও কামাত কাজলদিঘী ইউনিয়নের টুনিরহাট আওয়ামীলীগ অফিসে আগুন দেয়।

দুটি মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা জগদল বাজার আওয়ামী লীগ অফিসে আগুন দিয়ে পালানোর সময় টহলরত আনসার সদস্যরা তাদের ধাওয়া করে। এসময় আগুন নেভাতে গিয়ে মোসলেম (২৬), আমিরুল হক (৪৮) ও জমিরুল ইসলাম (২০) নামের তিন আনসার সদস্য আহত হন। আগুনে অফিসের আসবাবপত্র, দরজা-জানালা পুড়ে যায়।

পঞ্চগড়ের পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানান, মামলার প্রক্রিয়া চলছে এবং দুবৃর্ত্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 

 


বিডি-প্রতিদিন/ ০২ মার্চ, ২০১৫/ শরীফ/ রশিদা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর