বুধবার, ৪ মার্চ, ২০১৫ ০০:০০ টা

গৃহবধূ জেসমিন হত্যার বিচারের দাবিতে মিছিল-সমাবেশ

গৃহবধূ জেসমিন হত্যার বিচারের দাবিতে মিছিল-সমাবেশ

নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকায় গৃহবধূ জেসমিন আকতার জ্যোতিকে হত্যার প্রতিবাদে এবং ঘাতকদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ বুধবার বেলা ১১টায় শহরের বড়গাছা এলাকাবাসী বউবাজার মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নাটোর প্রেসক্লাবের সামনে এসে এক মানববন্ধনে মিলিত হয়। এসময় বক্তরা জেসমিন হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন- নিহত গৃহবধু জেসমিন আকতার জ্যোতির মা মনোয়ারা বেগম ময়না, সাংবাদিক নাসিম উদ্দীন নাসিম, জেলা ছাত্রলীগের নেতা শরিফুল ইসলাম সোহেল, বিশিষ্ট ব্যবসায়ী ওমর আলী, মো. আরিফুল ইসলাম।

উল্লেখ্য, নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকার চাউল ব্যবসায়ী ফজের আলীর ছেলে রাসেল রনির সাথে শহরের উত্তর বড়গাছা এওলাকার এলাকার আব্দুল জলিলেরর মেয়ে জেসমিন আকতার জ্যোতির বিয়ে হয় ২ বছর আগে। কিন্তু দীর্ঘদিন ধরে যৌতুকের দাবিতে রনি এবং তার পরিবারের সদস্যরা তার স্ত্রী জ্যোতিকে মারপিটসহ নানা অত্যাচার করত। এরই এক পর্যায়ে গত ২৮ ফ্রেবুয়ারি সন্ধ্যা ৭টার দিকে একান্নবর্তী পরিবারে বসবাসরত পাষণ্ড স্বামী রনি, তার বাবা, ফজের আলী, মা রাশিদা বেগম, খালু সোহেল, খালা হীরা ও ডালিম, ননদ রুপা, নন্দাই মিলন, খালাতো দেবর বাবু ও বরাত তার স্ত্রীকে মারপিট ও গলায় কাপড় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে নিহতের পরিবার অভিযোগ দাবি করে।

এ ব্যাপারে নাটোর সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/০৪ মার্চ, ২০১৫/মাহবুব
 

সর্বশেষ খবর