বুধবার, ৪ মার্চ, ২০১৫ ০০:০০ টা

জাসদ এমপির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

জাসদ এমপির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

বগুড়া জেলা প্রসাশনের ম্যাজিস্ট্রেট কোয়ার্টার, জাসদের দলীয় সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও পরিবহন মালিক সমিতির নেতার বাসভবনের সামনের রাস্তায় ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুরে বগুড়া শহরের জলেশ্বরীতলায় ম্যাজিস্ট্রেট কোয়ার্টারখ্যাত ওই আবাসিক এলাকায় এবং শাহ ফতেহ আলী পরিবহনের মালিক ও জেলা মোটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক আমিনুল ইসলামের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, বগুড়া শহরের জলেশ্বরীতলায় ম্যাজিস্ট্রেট কোয়ার্টার এবং কোয়ার্টারের সামনের ভবনে থাকেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এলাকার জাসদ দলীয় সংসদ সদস্য রেজাউল করিম তানসেন। ওই দুটি ভবনের মাঝের রাস্তার উপর ৩ থেকে ৪টি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এদিকে বগুড়া কেন্দ্রীয় বাস টার্মিনালের অদূরে গোদারপাড়ায় শাহ ফতেহ আলী পরিবহনের মালিক ও জেলা মোটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক আমিনুল ইসলামের বাড়ি লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।

আমিনুল ইসলামের পিতা বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মন্ডল জানান, ভীতি সৃষ্টির উদ্দেশ্যেই এ ককটেল হামলা চালানো হয়েছে।

বগুড়া জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) প্রত্যয় হাসান জানান, সামনের রাস্তায় ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।

এ বিষয়ে বগুড়ার সহকারী পুলিশ সুপার (এএসপি) গাজীউর রহমান জানান, বিষয়গুলো নিয়ে তদন্ত চলছে। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/০৪ মার্চ, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর