শুক্রবার, ৬ মার্চ, ২০১৫ ০০:০০ টা

আলফাডাঙ্গায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন

আলফাডাঙ্গায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মানববন্ধন

আজ শুক্রবার সকাল ১০ টায় আলফাডাঙ্গা উপজেলা পরিষদ, মহিলা অধিদপ্তর ও আলফাডাঙ্গা ব্র্যাক শাখা অফিসের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ২০১৫ উপলক্ষে আলফাডাঙ্গা বাজার চৌরাস্তায় এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এবারের নারী দিবসের প্রতিপাদ্য বিষয় ছিল 'নারীর ক্ষমতায়ন, মানবতার উন্নয়ন' এসময়ে উপস্থিত সকল নারী সংগঠনের সদস্য বৃন্দ ও স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা হাতে হাত রেখে আলফাডাঙ্গা বাজারে চতুর দিকে সংযোগ সড়ক ১ ঘন্টার জন্য যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আবুল খায়ের, মহিলা বিষয়ক কর্মকর্তা কাকতী দত্ত, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়ারা ছালাম, যুবলীগের মহিলা সম্পাদিকা সৈয়দা নাজনীন, নারী নেত্রী সুফিয়া বেগম, শিক্ষিকা হাচিনা বেগম, শিক্ষিকা ওসমান নাহার, ইউপি মহিলা সদস্য রাজিয়া সুলতানা চিনি, মর্জিনা বেগম, হেমেলা বেগম, খুসিদা বেগম, দুলি বেগম।

একই সাথে আলফাডাঙ্গা ব্র্যাক এর পক্ষ হইতে মহিলা বিষয়ক কর্মকর্তার সহযোগিতায় নারী দিবস উপলক্ষে পল্লী সমাজের সদস্যরা উক্ত মানব বন্ধনে অংশ গ্রহন করেন এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাক ওয়াশের ম্যানেজার জুলেখা খাতুন, ব্র্যাক ম্যানেজার বিবিপি মোঃ আশিকুর রহমান, ফিল্ড অর্গানাইজার মোছাঃ সুফিয়া আক্তার, ব্র্যাক স্বাস্থ্য পুষ্টি ও জনসংখ্যা বিষয়ক অফিসার মোঃ নজরুল ইসলাম। সাংবাদিক, সুশিল সমাজের নেত্রী বৃন্দ ও স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা উক্ত মানব বন্ধনে অংশ গ্রহন করেন।


 
 

সর্বশেষ খবর