বুধবার, ১৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

ফুলবাড়ীর কাজিহাল ইউপি নির্বাচন কাল

ফুলবাড়ীর কাজিহাল ইউপি নির্বাচন কাল

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউনিয়ন পরিষদের চেয়াম্যান পদে উপ-নির্বাচন আগামীকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে অনুষ্ঠিত হবে। উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন, মৃত চেয়ারম্যান আবুবক্করের ছেলে আশরাফুল ইসলাম তালগাছ মার্কা, আওয়ামী লীগ নেতা মানিক রতন টেবিল ফ্যান মার্কা ও সাবেক ইউপি সদস্য আব্দুস ছাত্তার অটোরিকশা মার্কা নিয়ে।

এদিকে, নির্বাচনকে সামনে রেখে বুধবার বেলা ২ টায় নির্বাচনের প্রতিটি ভোট কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের মাধ্যমে ব্যালট বাক্সসহ সকল সরঞ্জাম প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার আহসান হাবিব বলেন, ইউনিয়নের ৭০২৭ জন মহিলা ও ৭০৫৮ জন পুরুষসহ মোট ১৪ হাজার ৮৫ জন ভোটারের জন্য ৯টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য প্রতিটি ভোট কেন্দ্রে পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, কাজিহাল ইউনিয়ন চেয়ারম্যান আবুবক্কর সিদ্দিক গত ২০১৪ সালের ২৫ ডিসেম্বর মৃত্যুবরণ করায় উক্ত ইউনিয়নের চেয়ারম্যান পদ শূন্য হয়ে যায়। এরপর গত ২ ফেব্রুয়ারি তফসিল ঘোষণা করা হয়।  

বিডি-প্রতিদিন/১৮ মার্চ, ২০১৫/মাহবুব

সর্বশেষ খবর