শুক্রবার, ২৭ মার্চ, ২০১৫ ০০:০০ টা

মামলার সাক্ষী হওয়ায় ঘরছাড়া

মামলার সাক্ষী হওয়ায় ঘরছাড়া

ঠাকুরগাঁও সদর উপজেলা চিলারং এলাকায় মোজাম্মেল হোসেন নামে এক ব্যক্তি স্থানীয় একটি মামলার সাক্ষী হওয়ায় আসামীদের হুমকীতে এখন ঘরছাড়া। 

অপর দিকে মামলার সাক্ষীকে হয়রানি করার জন্য আসামীপক্ষ নারী ও শিশু নির্যাতনের একটি মামলা করেছে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে। 

মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলা ভেলাজান নদীপাড়া এলাকার মর্জিনা বেগমকে অশ্লীলতার অভিযোগে তিনি নিজে বাদী হয়ে ওই এলাকার আবুল কালাম, আলম, মিন্টু, সুবহানসহ ৬ জনের বিরম্নদ্ধে ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ের করে। মামলার ৩ নং সাক্ষীর নাম দেওয়া হয় সেই মোজাম্মেল হোসেনকে। 

মামলার সাক্ষী হওয়ার পর থেকে আসামী পক্ষ মোজাম্মেল হোসেনসহ তার পরিবারকে মেরে ফেলার হুমকি প্রদান করে আসছে। সম্প্রতি সাক্ষীকে হয়রানি করতে আসামী আবুল কামাল আজাদের স্ত্রী শেফালি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনের একটি মিথ্যা মামলা করেছে আদালতে। এমন মামলার ভয়ে ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে মোজাম্মেল হোসেন। 

এলাকাবাসী সাদেকুল জানান, আসামীরা এলাকায় নানা রকম অপরাধ মূলক কাজের সাথে জড়িত। আবুল কালাম আজাদ গত ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ে প্রিজাইডিং অফিসার হত্যা মামলার অন্যতম আসামী। মোজাম্মেল হোসেনকে হয়রানি করার জন্য একটি মিথ্যা মামলা দায়ের করেছে সে।  

চিলারং ইউপি চেয়ারম্যান ফজলুল হক জানান, আসামীদের নামে ঠাকুরগাঁও থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। মামলার সাক্ষী হওয়ায় মোজাম্মেল হোসেনকে মিথ্যা মামলা ও নানা ভাবে হুমকী প্রদান করছে আসামী পক্ষ।

সর্বশেষ খবর