শনিবার, ২৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

ঝালকাঠিতে অপহরণের ২ ঘন্টা পর উদ্ধার, আটক ১

ঝালকাঠিতে অপহরণের ২ ঘন্টা পর উদ্ধার, আটক ১

ঝালকাঠিতে শুক্রবার রাতে এক কাঠ ব্যবসায়ীসহ দুইজনকে অপহরণের অভিযোগের দেড় ঘণ্টা পর তাদের উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত টেম্পুচালক রিপন মৃধাকে আটক করেছে পুলিশ।

অভিযোগ রয়েছে, ঝালকাঠি কলেজ মোড় টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শুক্কুর হাওলাদার চামটা গ্রামের আজাহার তালূকদারের ছেলে ও কাঠ ব্যবসায়ী বেলায়েত হোসেন তালুকদার এবং একই গ্রামের মোকসেদ শেখের ছেলে মিন্টু শেখকে অপহরণ করে।

বেলায়েত জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তাদের দারখি গ্রামের কাসেম মার্কেট থেকে অপহরণ করে নিয়ে যায় শুক্কুর হাওলাদারের নেতৃত্বে ৮ জনের একটি দল। রাত ১১টার দিকে কলেজ মোড় এলাকা থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে। এ সময় অপহরণকারী চক্রের সদস্য টেম্পুচালক রিপন মৃধাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

পুলিশের কাছে অপহরণে জড়িত থাকার কথা স্বীকার করেছে রিপন।

পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির শুরু হলে রাত সাড়ে ১১টায় অপহরনকারী চক্রের সদস্য তুসার ও সেচান মৃধা অপর অপহৃত চামটা গ্রামের মোকসেদ শেখের পুত্র মিন্টু শেখকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করে। অপহরনের অভিযোগে তুসার ও সেচান মৃধাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শীলমনি চাকমা জানান, অপহরণের শিকার দুইজনকে উদ্ধার ও এক অপহরণকারীকে আটক করা হয়েছে। টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শুক্কুর হাওলাদারের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বিডি-প্রতিদিন/২৮ মার্চ ২০১৫/ এস আহমেদ

সর্বশেষ খবর