শনিবার, ২৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

গৌরনদীতে যুবলীগ নেতার হামলায় ছাত্রলীগ নেতা আহত

গৌরনদীতে যুবলীগ নেতার হামলায় ছাত্রলীগ নেতা আহত

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়ায় ছাত্রলীগের এক নেতাকে মারধর করেছে প্রতিপক্ষ যুবলীগ নেতা স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও তার সমর্থকরা।

অভ্যন্তরীন কোন্দলের জের ধরে আজ দুপুরে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সোহান ইসলাম মনিরকে মারধরের সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও ভাংচুর করা হয় বলে অভিযোগ করেছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত ছাত্রলীগ নেতা মনির জানান, শনিবার দুপুরে তিনি গৌরনদী সদর থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি শরিফাবাদ যাচ্ছিলেন। পথিমধ্যে মাহিলাড়া ডিগ্রী কলেজ এলাকায় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, তার সমর্থক যুবলীগ নেতা লালু সরদার ও ছিঠা মামুন তার গতিরোধ করে। এ সময় তাকে (মনির) বেদম মারধর করে সাথে থাকা মোটরসাইকেলটি ভাংচুর করে পাশের পুকুরে ফেলে দেয় বলে অভিযোগ করেন তিনি।

অভিযোগ অস্বীকার করে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু বলেন, হামলা ও ভাংচুরের বিষয় তিনি কিছুই জানেন না।

গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ন কবির বলেন, ছাত্রলীগ নেতা সোহান বাড়ি যাওয়ার সময় পিকলু ও তার সমর্থকরা তাকে কয়েকটি চর থাপ্পড় মেরেছে। এ সময় মনিরের মোটরসাইকেলটি পুকুরে পড়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করেছে।

প্রসঙ্গত গত ১৭ মার্চ ঠিকাদারী কাজ নিয়ে বিরোধের জের ধরে গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হারিছুর রহমান হারিছের সমর্থকদের সাথে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু সমর্থকদের হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে।

এ সময় মাহিলাড়া ইউপি কার্যালয়, মাহিলাড়া ডিগ্রী কলেজ সহ মাহিলাড়া বাজারের অন্তত ১০টি দোকান ভাঙচুর করা হয়। এ নিয়ে উভয় পক্ষ গৌরনদী থানায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করেন। ওই ঘটনার জের ধরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

বিডি-প্রতিদিন/ ২৮ মার্চ ১৫/ সালাহ উদ্দীন  

 

সর্বশেষ খবর