শনিবার, ২৮ মার্চ, ২০১৫ ০০:০০ টা

নেত্রকোনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

নেত্রকোনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

বিপুল উৎসাহ উদ্দীপনা আর উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে আজ শনিবার নেত্রকোনা জেলা প্রেসক্লাবের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ৬৯ জন ভোটোরের মধ্যে ৬৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে হায়দার জাহান চৌধুরী সহ-সভাপতি, এম মুখলেছুর রহমান খান সম্পাদক, বাংলাদেশ প্রতিদিনের নেত্রকোনা জেলা প্রতিনিধি আলপনা বেগম যুগ্ম সম্পাদক, এ কে এম আব্দুল্লাহ কোষাধ্যক্ষ, মোঃ আনোয়ার হোসেন চৌধুরী দপ্তর সম্পাদক, রফিকুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক, তরিকুল ইসলাম রাজা সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, ভজন দাস তথ্য ও প্রযুক্তি সম্পাদক, আল আজাদ, খলিলুর রহমান শেখ ইকবাল, নাজমুশ শাহাদাৎ নাজু ও শিমুল মিল্কী কার্যকরি সদস্য পদে নির্বাচিত হন।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে এডভোকেট নূরুজ্জামান নূরু, যুগ্ম সম্পাদক পদে সানাওয়ার হোসেন ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক পদে আ ফ ম রফিকুল ইসলাম খান আপেল, সমাজ কল্যাণ সম্পাদক পদে আব্দুল মান্নান তালুকদার, কার্যকরি সদস্য পদে আব্দুল ওয়াহেদ ও ওসমান গনি তালুকদার।

পদাধিকার বলে নেত্রকোনা জেলা প্রশাসক প্রেসক্লাবের সভাপতি।

বিডি-প্রতিদিন/ ২৮ মার্চ ১৫/ সালাহ উদ্দীন  


 

সর্বশেষ খবর